বিএনপি নেতা ইশরাকের জন্মদিন আজ বিএনপি নেতা ইশরাকের জন্মদিন আজ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিএনপি নেতা ইশরাকের জন্মদিন আজ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২৮৮ পাঠক

বিএনপি’র বৈদেশিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের দলটির মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাকারী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের জন্ম দিন আজ। এ উপলক্ষে সোমবার (৫ এপ্রিল) রাত ১২ টার পরপরই গুলশানে নিজ বাসভবনে পারিবারিকভাবে জন্মদিনের কেক কাটা হয়।

এ সময় তার মা ও ভাই উপস্থিত ছিলেন। জন্মদিন উপলক্ষে সারা দেশ থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের লাখো নেতাকর্মী বিশেষ করে তরুণ নেতাকর্মী ও ভক্তরা তাদের এই আইকনিক নেতাকে শুভেচ্ছা জানান। সেই সাথে তার আগামীর পথচলা যেন আরো সাফল্যমণ্ডিত হয় সেই দোয়া করেন।

ইঞ্জিনিয়ার ইশরাক ১৯৮৭ সালের এই দিনে সমন্বিত ঢাকার সবশেষ মেয়র ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মরহুম সাদেক হোসেন খোকা এবং ইসমত আরার কোলজুড়ে এ পৃথিবীতে আসেন। পড়াশোনা করেছেন বাংলাদেশের স্কলাস্টিকা ও  যুক্তরাজ্যের হার্টফোর্ডশায়ার বিশ্ববিদ্যালয়ে। গ্রাজুয়েশন এবং পোস্ট গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন হার্টফোর্ডশায়ারের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ। এরপর দেশে ফিরে মনস্থির করেন বাবার মতোই জনগণের সেবায় আত্মনিয়োগের। অতি অল্প সময়েই এখন তিনি পুরোদস্তুর একজন রাজনীতিবিদ। সর্বশেষ জাতীয় নির্বাচনে ঢাকা ৬ আসন থেকে বিএনপি’র হয়ে মনোনয়নপত্র সংগ্রহ করলেও পরবর্তীতে ছেড়ে দেন ঐক্যজোটকে।

এরপরই ২০২০ সালের সবশেষ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে হেরে গেলেও নির্বাচনী এলাকার জনসাধারণ তাকে উপাধি দেন জনতার মেয়র হিসেবে। এরইমধ্যে সারা দেশে জনতার মেয়র হিসেবেই পরিচিতি লাভ করেছেন তরুণ এই নেতা। খুব অল্প দিনেই জয় করেছেন ভোটার, কর্মী, এবং সাধারণ মানুষের হৃদয়। করোনা মহামারিতে ইঞ্জিনিয়ার ইশরাক ছিলেন একজন প্রথম সারির যোদ্ধা, দরিদ্র এবং অসহায় মানুষের কাছে এক আশ্রয়ের ঠিকানা হিসেবেও পরিণত হয়েছেন ইশরাক হোসেন। ঠিক একইভাবে গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিচ্ছেন সামনে থেকেই। কর্মীর জন্য এ এক নিবেদিতপ্রাণ ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD