শূন্য হাতে দেশে ফিরল টাইগাররা শূন্য হাতে দেশে ফিরল টাইগাররা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শূন্য হাতে দেশে ফিরল টাইগাররা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২৪২ পাঠক

নিউজিল্যান্ড সফর শেষে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। রবিবার (৪ এপ্রিল) সকালে ৪০ দিনের সফর শেষে দেশে ফিরেছেন তারা।

তবে এবারের ফেরাটা গৌরবের নয়, বরং খানিকটা নতমস্তকেই যেন দেশে ফিরল টাইগাররা। কিউইদের কাছে ওয়ানডে, টি-টোয়েন্টি উভয় ম্যাচেই শোচনীয় পরাজয় বরণ করতে হয়েছে টাইগারদের। এই নিয়ে তাদের টানা ৩২ ম্যাচ হারের গ্লানি। দেশে ফিরে গণমাধ্যমের সাথে কথাও বলেননি কোন সিনিয়র ক্রিকেটাররা। তাদের হয়ে কথা বলতে পাঠানো হয়েছে নবীন অলরাউন্ডার নাসুম আহমদকে।

নাসুম জনান, সত্য বললে আমাদের দ্বারা সম্ভব হয়নি। আমরা ভেবেছিলাম যে জিতব। কিন্তু সেটা সম্ভব হয়নি। তারপরও আমরা চেষ্টা করেছি। এসময় তিনি উইকেটের ধরনের কথা তুলে বলেন, আমরা উইকেটের দিক থেকে একটু পিছিয়ে আছি। সেখানকার উইকেট পেসবান্ধব, তবে স্পিনাররা ভালো করার চেষ্টা করেছি।

ফিন্ডিং প্রসঙ্গে নাসুম বলেন, ওখানকার ওয়েদার আর আমাদের ওয়েদার একরকম না। তবে ১৫ দিন বা আরও কয়েকদিন ক্যাম্প করার সুযোগ পেলে আরেকটু ভাল হত।

প্রসঙ্গত, গত ২৪ ফেব্রুয়ারি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ড পৌছায় টাইগাররা। তবে ৪০ দিন সফরে ছয় ম্যাচে টাইগারদের অর্জনের খাতা শূন্য। এবার সামনে তাদের জন্য অপেক্ষা করছে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ। দেশে ১২ দিন বিশ্রাম শেষে শ্রীলঙ্কা যাবেন তারা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD