কেন শপথ নিলেন নির্মাতারা? কেন শপথ নিলেন নির্মাতারা? – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কেন শপথ নিলেন নির্মাতারা?

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৮৩ পাঠক

করোনা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা অতীতের সব রেকর্ড ভেঙে চলেছে রোজ। এর মাঝে আনুষ্ঠানিকভাবে শপথ নিলেন চলচ্চিত্র নির্মাতাদের নেতারা।

না, এই শপথ করোনাকালে শুটিং বন্ধ রাখার জন্য নয় কিংবা কারও বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্যেও নয়। এই শপথের মূল কারণ, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিকে সুষ্ঠুভাবে পরিচালনার জন্য। করোনাকাল, তাই শপথের জন্য বেছে নেওয়া হয়েছে এফডিসির উন্মুক্ত আকাশ। এমনটাই জানালেন নব নির্বাচিত আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি সচিব নোমান রবিন।


বুধবার (৭ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে বিএফডিসিতে অবস্থিত পরিচালক সমিতির অফিসে হাজির হয়ে নতুন সভাপতি সোহানুর রহমান সোহানকে শপথবাক্য পাঠ করান নির্বাচন কমিশনার আব্দুল লতিফ বাচ্চু।

এরপর সোহানুর রহমান সোহান এফডিসির শহীদ মিনার চত্বরে অন্য নির্বাচিতদের শপথ পড়ান উন্মুক্ত আকাশের নিচে। শপথের আনুষ্ঠানিকতা শেষে সোহানুর রহমান সোহান মাইকে জানান, করোনার ভয়াবহতার কথা! আগত সবাইকে অনুরোধ করেন স্বাস্থ্যবিধি মেনে চলার। উদাহরণ টেনে বলেন, “সাম্প্রতিক সময়ে চলচ্চিত্রের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। আপনারা সবাই নিরাপদে থাকবেন। করোনার কথা ভেবেই এই উন্মুক্ত আকাশের নিচে আমরা শপথের আয়োজন করেছি।”


যদিও পুরো অনুষ্ঠানজুড়েই সোহানের নাকের মাস্ক ছিলো থুতনিতে, মুখের সঙ্গে লাগানো ছিলো মাইক্রোফোন! এবং তাকে ঘিরে ছিলো অসংখ্য সহকর্মী। শুধু তাই নয়, শপথ শেষে নির্বাচিতরা ভেসেছেন চলচ্চিত্রের অন্যান্য সংগঠনের নেতাদের ফুলেল শুভেচ্ছায়। ছবি ও সেলফি তোলার স্বার্থে এসময় বেশিরভাগের মুখেই ছিলো না মাস্ক। প্রায় সহস্রাধিক চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষের আগমন ঘটেছে এই আয়োজনে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD