অবশেষে আইসিইউতে কবরী অবশেষে আইসিইউতে কবরী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অবশেষে আইসিইউতে কবরী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৫৯ পাঠক

বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দিবা আগত রাতের শেষ দিকে তাঁর অবস্থার অবনতি হয়। চিকিৎসকেরা জানান, তাঁকে দ্রুত নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া প্রয়োজন। কিন্তু সকাল পর্যন্ত কবরীর জন‍্য আইসিইউ খুঁজে পাওয়া যায়নি।

তবে সুখের সংবাদ হচ্ছে, এদিন দুপুর নাগাদ কবরীর জন্য আইসিইউ’র ব্যবস্থা করা গেছে। জানা গেছে, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে আইসিইউ’র ব্যবস্থা করেছেন। দুপুরে গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন এই হাসপাতালের পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ।

আইসিইউ প্রসঙ্গে কবরীর সহকারী নুর উদ্দিন গণমাধ্যমে বলেন, “ম্যাডামকে আইসিইউ সেবা দেওয়ার জন্য যোগাযোগ করা হয় প্রধানমন্ত্রী কার্যালয়ে। এরপরই স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি আমাদের সঙ্গে যোগাযোগ করে জানান, শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে আইসিইউ ব্যবস্থা করা হয়েছে। আমরাও হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করি। তারাও জানান, আইসিইউ রেডি করা হয়েছে। এরপর আমরা বেলা দুইটার পর সেখানে পৌঁছাই। ম্যাডামকে এখন আইসিইউতে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।”

হঠাৎ খুসখুসে কাশি ও জ্বরে আক্রান্ত হলে করোনার টেস্ট করান সারাহ বেগম কবরী। ৫ এপ্রিল দুপুরে টেস্টের ফলাফলে জানতে পারেন, তিনি করোনা পজিটিভ। তারপর ওই দিন রাতেই ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে হাসপাতালে ভর্তি হন তিনি। বর্তমানে সেই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন কবরী।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD