‘শিশু বক্তার’ গোপন বিয়ে জানতো না পরিবার (ভিডিও) ‘শিশু বক্তার’ গোপন বিয়ে জানতো না পরিবার (ভিডিও) – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

‘শিশু বক্তার’ গোপন বিয়ে জানতো না পরিবার (ভিডিও)

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৯৮ পাঠক

রাষ্ট্রবিরোধী বক্তব্য দেয়া অভিযোগে শিশু বক্ত হিসেবে পরিচিত মো. রফিকুল ইসলাম মাদানীকে (২৬) আটকের পর বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য। তার মোবাইল ফোনে মিলেছে পর্নো ভিডিও। আর ২০১৯ সালের শেষের দিকে আসমা বেগম নামে ভাবির চাচাতো বোনকে গোপনে বিয়ে করেন তিনি। তবে পরিবারের লোকজন তা জানতো না।

আইন-শৃঙ্খলা বাহিনীর একাধিক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

এর আগে বুধবার দুপুরে নেত্রকোনা থেকে তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব। রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে তাকে আটক করা হয়।

এদিকে বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে র‌্যাব-১ এর নায়েক সুবেদার আবদুল খালেক বাদী হয়ে গাজীপুরের গাছা থানায় রফিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। রাষ্ট্রবিরোধী, উস্কানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে তার বিরুদ্ধে এ মামলা হয়। পরে সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলামের আদালতে তাকে হাজির করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (প্রসিকিউশন) শুভাশীষ ধর বলেন, গাজীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে আদালতের বিচারক শরিফুল ইসলাম তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে বুধবার (৭ এপ্রিল) রফিকুল ইসলামের গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা থেকে তাকে আটক করে র‌্যাব। গত ২৫ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরের বিরুদ্ধে বিক্ষোভকালে রাজধানীর মতিঝিল এলাকা থেকে রফিকুল ইসলামকে আটক করার পর ছেড়ে দেয় পুলিশ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD