ভিলিয়ার্স-প্যাটেলে বেঙ্গালুরুর শুভ সূচনা ভিলিয়ার্স-প্যাটেলে বেঙ্গালুরুর শুভ সূচনা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভিলিয়ার্স-প্যাটেলে বেঙ্গালুরুর শুভ সূচনা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১০১৬ পাঠক

দলীয় ১৫৮ রানে এবিডি ভিলিয়ার্স ফেরার পরে জয়ের প্রয়োজন ছিলো মাত্র দুই রান। শেষ দুই বল থেকে দুই রান নিতে ক্রিজে দুই টেলএন্ডার হার্শাল আর মোহাম্মদ সিরাজ। টানটান উত্তেজনার মুহুর্তটা শেষ বল পর্যন্ত টেনে নিলেন ম্যাচের সেরা বোলার হার্শাল প্যাটেল। বারবার বাঁক বদলের রোমাঞ্চকর লড়াইয়ে শেষ হাসিটা হাসে র‌য়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

করোনাভাইরাসের মহামারি উপেক্ষা করে নিজের দেশ শুরু হলো আইপিএলের চতুর্দশ আসর। পর্দা ওঠার দিনে টুর্নামেন্টের সফলতম দল মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে শুভ সূচনা করলো কোহলি-ভিলিয়ার্সরা।

শুক্রবার (৯ এপ্রিল) চেন্নাইয়ে অনুষ্ঠিত রাতের ম্যাচে টস জিতে মুম্বাইকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় বেঙ্গালুরু। ব্যাট করতে নেমে পুরো ২০ ওভার খেলে ৯ উইকেটে ১৫৯ রান সংগ্রহ করে মুম্বাই।

ক্রিস লিনের ৩৫ বলে ৪৯, সুরিয়াকুমার যাদবের ২৩ বলে ৩১ ও ঈশাণ কিষানের ১৯ বলের ২৮ রান ছিল ইনিংস সেরা। অধিনায়ক রোহিত শর্মা করেন ১৫ বলে ১৯ রান। বেঙ্গালুরুর হার্শেল প্যাটেল ২৭ রানে নেন ৫ উইকেট। এছাড়া ওয়াশিংটন সুন্দর ও কাইল জেমিসন একটি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেটে জয়ের বন্দরে পৌঁছে যায় বিরাট কোহলির দল। এবি ডিভিলিয়ার্সের ২৭ বলে ৪৮, গ্ল্যান ম্যাক্সওয়েলের ২৮ বলে ৩৯ ও অধিনায়ক বিরাট কোহলির ২৯ বলে ৩৩ রানের ইনিংসের ওপর ভর করে জয় তুলে নেয় বেঙ্গালুরু।

মুম্বাইয়ের জাসপ্রিত বুমরা ও মার্কো জ্যানসেন দুটি করে এবং ট্রেন্ট বোল্ট ও ক্রুনাল পাণ্ডে একটি করে উইকেট পেয়েছেন। ম্যাচে দুর্দান্ত বল করে পাঁচ উইকেট শিকারী বেঙ্গালুরুর হার্শাল হয়েছেন ম্যাচ সেরা।

আসরের দ্বীতিয় ম্যাচে শনিবার একই সময়ে মুম্বাইয়ে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও দিল্লি ক্যাপিটালস।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD