সামাজিক দূরত্ব না মানায় নরওয়ের প্রধানমন্ত্রীর জরিমানা সামাজিক দূরত্ব না মানায় নরওয়ের প্রধানমন্ত্রীর জরিমানা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সামাজিক দূরত্ব না মানায় নরওয়ের প্রধানমন্ত্রীর জরিমানা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২৭৩ পাঠক

করোনা ভাইরাসের বিস্তার রোধে সামাজিক দূরত্ব না মানায় জরিমানা গুণতে হয়েছে নরওয়ের প্রধানমন্ত্রী ইরনা সোলবার্গকে। পারিবারিকভাবে নিজের জন্মদিন উদযাপনের সময় সামাজিক দূরত্ব বিধি লঙ্ঘন করেন তিনি।

শুক্রবার (৯ এপ্রিল) পুলিশ প্রধান ওলে সায়েভিরাড সংবাদ সম্মেলনে জানিয়েছেন, প্রধানমন্ত্রীকে দুই হাজার ৩৫২ মার্কিন ডলার জরিমানা করা হয়েছে।

দুই মেয়াদের প্রধানমন্ত্রী ইরনা গত ফেব্রুয়ারিতে একটি পার্বত্য অবকাশযাপন কেন্দ্রে পরিবারের ১৩ সদস্যকে নিয়ে নিজের ৬০তম জন্মদিন উদযান করেছিলেন। অথচ সরকারি নির্দেশনা অনুযায়ী , ১০ জনের বেশি জমায়েত হওয়া নিষিদ্ধ। পরে অবশ্য নিজের কাজের জন্য ক্ষমা চেয়েছিলেন ইরনা সোলবার্গ।

পুলিশ জানিয়েছে, এ ধরনের অধিকাংশ ক্ষেত্রেই পুলিশ সাধারণত জরিমানা করে না। তবে প্রধানমন্ত্রী হচ্ছেন সরকারের সামনের সারির কর্মকর্তা যিনি নিষেধাজ্ঞা আরোপে কাজ করেন।

পুলিশষ প্রধান ওলে সায়েভিরাড বলেছেন, যদিও সবার জন্য আইন সমান, তবে আইনের ক্ষেত্রে সবাই সমান নয়। সামাজিক বিধিনিষেধের আইনের ওপর জনগণের আস্থা ধরে রাখতে জরিমানা করা সঠিক সিদ্ধান্ত।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD