লঙ্কা বধের মিশনে দেশ ছাড়লেন ক্রিকেটাররা লঙ্কা বধের মিশনে দেশ ছাড়লেন ক্রিকেটাররা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

লঙ্কা বধের মিশনে দেশ ছাড়লেন ক্রিকেটাররা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২৮৫ পাঠক

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ খেলতে শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দুটি টেস্টই অনুষ্ঠিত হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

সোমবার (১২ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে লঙ্কা মিশন সামনে রেখে ভাড়া করা বিমানে ঢাকা ত্যাগ করেন মুমিনুল-তামিমরা।

করোনা পরিস্থিতির কারণে আগামী ১৪ থেকে ২১ এপ্রিল দেশে সর্বাত্মক লকডাউন চলবে। ফলে তার আগেই দেশ ছাড়লেন রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা।

আগামী ১৭ ও ১৮ এপ্রিল শ্রীলঙ্কায় নিজেদের মধ্যে ভাগ হয়ে দুদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ২১ এপ্রিল প্রথম টেস্ট ও ২৯ এপ্রিল সিরিজের শেষ টেস্টে লঙ্কানদের মুখোমুখি হবে বাংলাদেশ।

এদিকে শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে গত ৯ এপ্রিল ২১ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্কোয়াডে নতুন তিন মুখের পাশাপাশি ডাক পেয়েছেন অভিজ্ঞ অফস্পিনিং অলরাউন্ডার শুভাগত হোম। আর তিন তরুণ ক্রিকেটার হলেন- শরিফুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ ও শহীদুল ইসলাম। তিনজনই পেসার।

শ্রীলঙ্কা সফরের জন্য বাংলাদেশের ২১ সদস্যের প্রাথমিক স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল খান, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম চৌধুরী, শহীদুল ইসলাম ও নুরুল হাসান সোহান।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD