সুন্দরী মেয়েদের বিদেশে নিয়ে ‘মধুচক্র’, ইভানের বিরুদ্ধে প্রতিবেদন আজ সুন্দরী মেয়েদের বিদেশে নিয়ে ‘মধুচক্র’, ইভানের বিরুদ্ধে প্রতিবেদন আজ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সুন্দরী মেয়েদের বিদেশে নিয়ে ‘মধুচক্র’, ইভানের বিরুদ্ধে প্রতিবেদন আজ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২৫০ পাঠক

নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগের বিরুদ্ধে করা মানবপাচার আইনের মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আজ ১২ এপ্রিল দিন ধার্য রয়েছে।

গত ২৪ মার্চ মামলার তদন্ত সংস্থা সিআইডি প্রতিবেদন দাখিল না করায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা প্রতিবেদন দাখিলের জন্য নতুন এ দিন ধার্য করেন।

সিআইডি বলছে, দুবাইসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে ড্যান্স বারে চাকরি দেয়ার কথা বলে নারীদের পাচার করতো চক্রটি। দেশে বিভিন্ন অনুষ্ঠানে যারা নাচ-গান করে অধিক আয়ের প্রলোভন দেখিয়ে তাদের পাচার করতো। সেখানে গিয়ে নৃত্যশিল্পীদের যৌনকর্মে বাধ্য করতো।

সিআইডি সূত্র জানায়, দুবাইয়ে আজম খানের নিজস্ব হোটেল ও ড্যান্স বার আছে। গত বছরের ২ জুলাই আজম খান ও তার সহযোগীদের বিরুদ্ধে মানবপাচার আইনে একটি মামলা দায়ের করেন সিআইডির সহকারী পুলিশ সুপার মৃণাল কান্তি দাশ।

উল্লেখ্য, ইভান শাহরিয়ার সোহাগ নিজের নামে (সোহাগ ড্যান্স ট্রুপ) একটি প্রতিষ্ঠান পরিচালনা করেন। বিভিন্ন অনুষ্ঠানের নাচে অংশ নেয় তার দল। ২০১৭ সালে নির্মিত ‘ধ্যাততেরিকি’ চলচ্চিত্রে নৃত্য পরিচারনার জন্য জাতীয় পুরস্কার পান তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD