আপেল অর্ডার করে পেলেন আইফোন! আপেল অর্ডার করে পেলেন আইফোন! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আপেল অর্ডার করে পেলেন আইফোন!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ২২৮ পাঠক

অনলাইন প্ল্যাটফর্মে কেনাকাটা সারাবিশ্বে জনপ্রিয়তা পেয়েছে। আর এই করোনা মহামারিতে সেই জনপ্রিয়তা বেড়েছে কয়েকগুণ। অনলাইন কেনাকাটা নিয়ে মানুষের তিক্ত মধুর অভিজ্ঞতা হয়ে থাকে। কিন্তু একবার ভাবুন তো, খাবার অ্যাপেল অর্ডার করে হাতে পেয়েছেন  অ্যাপেল কোম্পানির আইফোন! প্রশ্ন আসতেই পারে, এমন আবার হয় নাকি! কিন্তু এমন ঘটনাই ঘটেছে ব্রিটেনে। মাত্র কয়েক ডলারের খাবার আপেল অর্ডার করে ডেলিভারি পেয়েছেন একটা আইফোন।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক খবরে এমনটাই জানানো হয়েছে। ভাগ্যবান ওই ব্যক্তির হলে পঞ্চাশোর্ধ্ব জেমস নিক। তিনি নিজেই ওই ফোনের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে রীতিমত হৈচৈ পড়ে যায়।

ওই পোস্ট জেমস লেখেন, কিছুদিন আগে অনলাইন প্ল্যাটফর্মে কিছু আপেল অর্ডার করি। বুধবার সেগুলোর ডেলিভারি পাই। কিন্তু প্যাকেট খুলে রীতিমত অবাক বনে যাই! প্যাকেটে কোন খাবার অ্যাপল ছিল না। ছিল অ্যাপলের একটি আইফোন এসই।

এই ঘটনা ভুলবশত হয়েছে নাকি গ্রাহকদের সারপ্রাইজ দিতে এই ঘটনা ইচ্ছাকৃতভাবে ঘটানো হয়েছে সে বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। তবে সেখানকার গণমাধ্যমগুলো বলছে, গ্রাহকদের চমকে দিতেই এই ধরণের সারপ্রাইজ গিফট দেয়া হচ্ছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD