লকডাউনে হয়রানি বন্ধের দাবি ইজিবাইকচালক সংগ্রাম পরিষদের লকডাউনে হয়রানি বন্ধের দাবি ইজিবাইকচালক সংগ্রাম পরিষদের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

লকডাউনে হয়রানি বন্ধের দাবি ইজিবাইকচালক সংগ্রাম পরিষদের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১৭০ পাঠক

লকডাউনে রিকশা আটক, ভাঙচুর ও চলাচলে বাঁধা প্রদানের তীব্র নিন্দা এবং চালকদের হয়রানি বন্ধ করার দাবি জা‌নি‌য়েছে রিকশা, ব্যাটারি রিকশা ও ইজিবাইকচালক সংগ্রাম পরিষদ।

শুক্রবার (১৬ এপ্রিল) পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক খালেকুজ্জামান লিপন ও সদস্য সচিব প্রকৌশলী ইমরান হাবিব রুমন এক বিবৃতিতে এ আহ্বান জানায়।

বিবৃতিতে নেতারা ব‌লেন, ঢাকাসহ সারা দেশে লকডাউন পালনকালে ৫০ লাখ রিকশা, ব্যাটারি রিকশা ও ইজিবাইক চালকের জীবন-জীবিকা রক্ষায় বিকল্প ব্যবস্থা না করে রিকশা আটক, ভাঙচুর ও চলাচলে বাঁধা প্রদানের তীব্র নিন্দা এবং চালকদের হয়রানি বন্ধ করার দাবি জানাই।

বিবৃতিতে নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন, করোনার হাত মানুষের জীবন রক্ষায় লকডাউন জরুরি কিন্ত ৫০ লাখ চালকের ও তাদের ওপর নির্ভরশীল প্রায় আড়াই কোটি মানুষের জীবন-জীবিকা রক্ষা তার চেয়েও জরুরি। কিন্ত তাদের জীবন রক্ষায় সরকার কোনও আয়োজন না করে রাস্তায় চলাচলে বাঁধা প্রদান ও রিকশা ভাঙচুর করা সম্পূর্ণ অনৈতিক ও অগণতান্ত্রিক।

বিবৃতিতে নেতৃবৃন্দ ৫০ লাখ রিকশা, ব্যাটারি রিকশা ও ইজিবাইক চালক এবং তাদের পরিবার রক্ষায় লকডাউনকালে প্রতিদিনের খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদানে সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় রিকশা চালক শ্রমিকেরা রাস্তায় নামতে বাধ্য হবে বলে নেতৃবৃন্দ হুঁশিয়ারি দেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD