মেসির জোড়া গোলে বার্সার ঘরে শিরোপা মেসির জোড়া গোলে বার্সার ঘরে শিরোপা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মেসির জোড়া গোলে বার্সার ঘরে শিরোপা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২১০ পাঠক

এক মৌসুম পর অবশেষে শিরোপা ঘরে তুললো বার্সেলোনা। একইসঙ্গে লিওনেল মেসি ভক্তদের জন্যও সুখবর। এই মহাতারকার জোড়া গোলে কোপা দেল রে’ নিজেদের করে নেয় কাতালানরা। ফাইনালে ৪-০ গোলে অ্যাথলেটিকো বিলবাওকে হারিয়েছে কোম্যানের দল। শনিবার রাতে লা কার্তুসা স্টেডিয়ামে মেসির দুটি গোল ছাড়াও একটি করে গোল আদায় করেছেন আঁতোয়া গ্রিজমান ও ফ্রেঙ্কি ডি ইয়ং।

সেভিয়ার মাঠে প্রথমার্ধ গোল শূন্যতে শেষ হয়। বিরতির পর মাঠে নেমে গোল তুলতে মরিয়া হলেও কোনও পক্ষই সফল হচ্ছিল না। তবে ম্যাচের ৬০ থেকে ৭২ মিনিট পর্যন্ত এক হালি গোল হজম করতে হয় বিলবাওকে।

ডি ইয়ংয়ের বাড়ানো বল পেয়ে প্রতিপক্ষের জালে জড়ান ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড গ্রিজমান। তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ডাচ মিডফিল্ডার ডি ইয়ং। জরদি আলবা থেকে বল পেয়ে গোল তুলে নেন। অন্যদিকে ৬৮ ও ৭২ মিনিটে টানা দুটি গোল করেন বার্সা অধিনায়ক মেসি। প্রথমটির জন্য সহায়তা করেছেন ডি ইয়ং। শেষ গোলটি করেছেন স্প্যানিশ তারকা আলবার দেয়া বল থেকে।

গেল মৌসুমে একটিও শিরোপা না তোলার পর চলতি মৌসুমে একই পথে হাঁটছিল মেসিরা। চ্যাম্পিয়ন লিগে ছিটকে যাওয়ার পর লা লিগাতেও সেরা হতে ব্যাপক লড়াই করতে হচ্ছে তাদের। তার আগে কোপা দেল রে’র এই ট্রফিটি নিশ্চিত স্বস্তি ফেরাবে বার্সা শিবিরে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD