ম্যান সিটিকে হারিয়ে ফাইনালে চেলসি ম্যান সিটিকে হারিয়ে ফাইনালে চেলসি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ম্যান সিটিকে হারিয়ে ফাইনালে চেলসি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৩৪ পাঠক

টমাস টুখেলের চেলসির কাছে ১-০ গোলে হেরে গেলো পেপ গার্দিওয়ালার ম্যানচেস্টার সিটি। এফএ কাপের ফাইনালে এখন চেলসির প্রতিপক্ষ হবে লেস্টার সিটি ও সাউদাম্পটনের বিজয়ী দল। গতবার ফাইনালে উঠেও চেলসি ট্রফি জিততে পারেনি। এবার অবশ্য তাদের সামনে সেই সুযোগ এসেছে।

শনিবার ওয়েম্বলি স্টেডিয়ামে চেলসি ১-০ গোলে পেপ গার্দিওয়ালার ম্যানচেস্টার সিটিকে হারানোর ম্যাচে একমাত্র জয়সূচক গোলটি এসেছে হাকিম জিয়েখের পা থেকে। এফএ কাপের ১৪ বারের চ্যাম্পিয়ন আর্সেনাল আগেই বিদায় নিয়েছে। আর এবার বিদায় নিতে হলো এক মৌসুম আগের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিকে।

ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধের ৬ মিনিটের সময় চেলসি আক্রমণে। টিমো ভার্নারের পাস থেকে হাকিম জিয়েখ শট জালে জড়ালেও রেফারি অফসাইডের কারণে তা বাতিল করে দেন।

১৯ মিনিটে জেমসের ডান প্রান্তের ক্রস থেকে শুন্যে থাকা অবস্থায় চিলওয়েল পা চালালেও তা দূরের পোস্ট দিয়ে যায়। ৩৪ মিনিটে জেমসের জোরালো শট হয় লক্ষ্যভ্রষ্ট।

গোলশুন্য ড্র দিয়ে বিরতি নেওয়া পরে ম্যাচের চালকের আসনে বসে চেলসি। ৫৪ মিনিটে হাকিম জিয়েখ গোল করে দলকে এগিয়ে নেন। টিমো ভার্নারের স্কয়ার পাসে ফাঁকায় মরক্কোর এই ফরোয়ার্ডের লক্ষ্যভেদ করতে আর ভুল হয়নি। ৫৯ মিনিটে অবশ্য হাকিম জিয়েখ ব্যবধান বাড়াতে পারেননি। সিটির গোলকিপার সেটা আর হতে দেয়নি। অবশেষে ১-০ গোলেই শেষ করতে হয় ম্যাচ। এবার চেলসির প্রতিপক্ষ হবে লেস্টার সিটি ও সাউদাম্পটনের বিজয়ী দল। গতবারে ফাইনালে হারার উপলক্ষটা ঘোচানোর সুযোগ পেলো টমাস টুখেলের দল। ফাইনাল হবে আগামী ১৫ মে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD