স্বাস্থ্যবিধি লঙ্ঘন করায় সিলেটে ৯৪ মামলা স্বাস্থ্যবিধি লঙ্ঘন করায় সিলেটে ৯৪ মামলা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্বাস্থ্যবিধি লঙ্ঘন করায় সিলেটে ৯৪ মামলা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৯০ পাঠক

স্বাস্থ্যবিধি ভঙ্গ করায় সিলেটে ৯৪টি মামলা হয়েছে। একইসাথে লকডাউন ভেঙে রাস্তায় গাড়ি নিয়ে বের হওয়ায় ১৪৪টি গাড়ি জব্দ করেছে পুলিশ।

রবিবার (১৮ এপ্রিল) দিনভর সিলেট নগর ও শহরতলীর বিভিন্ন প্রবেশমূখ ও মোড়ে তল্লাশি চৌকি বসিয়ে এ অভিযান পরিচালনা করেছে সিলেট মহানগর পুলিশের ট্রাফিক ও উত্তর বিভাগ।

দিনভর চলা এ অভিযানে নেতৃত্ব দেন মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের উপ-কমিশনার ফয়সল মাহমুদ ও উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।

এ বিষয়ে ট্রাফিক বিভাগের উপ-কমিশনার ফয়সল মাহমুদ বলেন, চলমান কঠোর লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে আমরা অভিযান চালিয়ে যাচ্ছি। লকডাউন বাস্তবায়নে আরও কঠোর হবে পুলিশ।

তিনি বলেন, অসুস্থ রোগী এবং জরুরী সেবায় নিয়োজিত ব্যক্তিবর্গদের আমরা আইডি কার্ড প্রদর্শনের পর ছেড়ে দিচ্ছি। যারা বিনা প্রয়োজনে ‘মুভমেন্ট পাস’ ছাড়া ঘর থেকে বেরিয়ে রাস্তায় ঘুরাফেরা করছিলো তাদের বুঝিয়ে নিজ নিজ ঘরবাড়িতে ফেরত পাঠানো হয়েছে।

নগরবাসীর প্রতি অনুরোধ জানিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, বিনা প্রয়োজনে আপনারা ঘর থেকে বের হবেন না। নিজেকে এবং নিজের পরিবারকে করোনা থেকে মুক্ত রাখতে সর্বদা স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করুন।

অভিযানকালে সিলেট জেলা প্রশাসনের এনডিসি মোহাম্মদ ইশতেয়াক ইমন, ট্রাফিক বিভাগের এডিসি জ্যোতির্ময় সরকার, কোতোয়ালি থানার সহকারী কমিশনার (এসি) শামসুদ্দিন সালেহ আহমদ চৌধুরী, ট্রাফিক বিভাগের এসি আবুল খয়ের, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD