ধৈর্য ধরুন-সংঘাতে যাবেন না: নেতাকর্মীদের বাবুনগরী ধৈর্য ধরুন-সংঘাতে যাবেন না: নেতাকর্মীদের বাবুনগরী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ধৈর্য ধরুন-সংঘাতে যাবেন না: নেতাকর্মীদের বাবুনগরী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২৩২ পাঠক

বিপদে নেতাকর্মীদের উদ্দেশ্যে হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী বলেছেন, আপনারা ধৈর্য ধারণ করুন, কোনও সংঘাতে যাবেন না। কোনও জ্বালাও পোড়াও করবেন না। হেফাজতে ইসলাম ভাঙচুর আর জ্বালাও পোড়াওতে বিশ্বাস করে না। বরং হারাম মনে করে। আপনারাও ধৈর্য ধারণ করুন।

সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে হেফাজত আমিরের ব্যক্তিগত সহকারী মাওলানা ইন’আমুল হাসান ফারুকীর প্রেরিত ২০ মিনিট ৩৭ সেকেন্ডের একটি ভিডিও বার্তায় তিনি এ মন্তব্য করেন।

হেফাজত সম্পর্কে কোনো গুজবে কান না দেওয়ার জন্য সরকারকে আহ্বান ভিডিও বার্তায় হেফাজত আমির আল্লামা বাবুনগরী বলেন, হেফাজত শান্তি-শৃঙ্খলা চায়। কোনো অশান্তি বা বিশৃঙ্খলায় যেতে চায় না। হেফাজত কোনো সংঘাতেও যেতে চায় না। কাউকে ক্ষমতায় বসানো বা কাউকে ক্ষমতা থেকে নামানো হেফাজতের উদ্দেশ্য নয়। কোনো পার্টি বা দলের এজেন্ডা বাস্তবায়ন হেফাজত ইসলামের উদ্দেশ্য নয়। হেফাজতের উদ্দেশ্য হচ্ছে আল্লাহর জমিনে হযরত মুহাম্মদ (সা:) এর এজেন্ডা বাস্তবায়ন করা। এই হল হেফাজতের অবস্থান।

মিথ্যা মামলা, হয়রানি ও গ্রেফতার নেতা-কর্মীদের মুক্তির দাবি জানিয়ে বাবুনগরী বলেন, হেফাজত নেতা আজিজুল হক ইসলামাবাদী, জুনায়েদ আল হাবিব, মামুনুল হক, ইলিয়াস হামিদীকে মুক্তি দিন। ৯ বছর আগের মামলায় কেন তাদের গ্রেফতার করা হচ্ছে। এত দিন কোথায় ছিলেন আপনারা? ২০১৩ সালের মামলা ডাহা মিথ্যা।

হেফাজত বাংলাদেশের বড় একটি অরাজনৈতিক সংগঠন দাবি করে আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, প্রতিষ্ঠার ১১ বছরেও কোনো পার্টির সঙ্গে হেফাজতে ইসলামের সম্পর্ক ছিল না।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD