বিমানের সিঙ্গাপুরগামী বিশেষ ফ্লাইট আজ বিমানের সিঙ্গাপুরগামী বিশেষ ফ্লাইট আজ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিমানের সিঙ্গাপুরগামী বিশেষ ফ্লাইট আজ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১৭৫ পাঠক

করোনাভাইরাস প্রতিরোধে লকডাউনে আটকে যাওয়া প্রবাসীদের নিয়ে বিমান বাংলাদেশের বিশেষ ফ্লাইট সিঙ্গাপুর যাবে আজ মঙ্গলবার (২০ এপ্রিল)। এদিন সকাল ৮টা ১০ মিনিটে বিমানের একটা শিডিউল আছে।

সোমবার (১৯ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছেন বিমান বাংলাদেশের এয়ারলাইন্সের জনসংযোগ কর্মকর্তা তানভীর আহমেদ।

গত ১১ এপ্রিল বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) জানায়, ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য লকডাউন চলাকালে সব ধরনের আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকবে। পরে ১২ এপ্রিল মন্ত্রিপরিষদ বিভাগের দেওয়া প্রজ্ঞাপনে বলা হয়, সব আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ ফ্লাইটও বন্ধ থাকবে।

এরপর গত ১৫ এপ্রিল আন্তঃমন্ত্রলায়ের এক বৈঠকে শনিবার (১৭ এপ্রিল) থেকে পরবর্তী এক সপ্তাহ পাঁচটি দেশে (সৌদি আরব, ওমান, কাতার, সংযুক্ত আরব আমিরাত ও সিঙ্গাপুর) প্রায় ১০০টি বিশেষ ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত হয়।

তবে সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, ওমান ও কাতারে এরই মধ্যে একাধিক বিশেষ ফ্লাইট পরিচালনা করা হলেও সিঙ্গাপুরে একটিও বিশেষ ফ্লাইট চালু করা হয়নি।

ফ্লাইট চালু না হওয়ার বিষয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের উপ-মহাপরিচালক তাহেরা খন্দকার বলেন, সিঙ্গাপুরের উদ্দেশে সকাল ৮টা ১০ মিনিটে বিমানের একটা শিডিউল আছে। এর আগে কোনো ফ্লাইট দেওয়া ছিল না। যে কারণে সিঙ্গাপুরে বিমানের কোনো ফ্লাইট দিতে পারিনি।

বিষেশ এ ফ্লাইট কার্যক্রমে রাষ্ট্রীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমানসহ সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স, ওমান এয়ার, সালাম এয়ার, কাতার এয়ারওয়েজ, এমিরেটস, ইতিহাদ, এয়ার অ্যারাবিয়া, এয়ার অ্যারাবিয়া আবুধাবি ও ফ্লাই দুবাই যাত্রী পরিবহনের সুযোগ পাচ্ছে।

মহামারি করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ ঠেকাতে ১৪ এপ্রিল থেকে শুরু হওয়া দেশব্যাপী কঠোর লকডাউনের কারণে প্রায় ২০ থেকে ২৫ হাজার অভিবাসী শ্রমিক তাদের নিজ নিজ কর্মস্থলে ফেরার সুযোগ করে দিতে সরকার এ সিদ্ধান্ত নেয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD