স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজত নেতাদের বৈঠক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজত নেতাদের বৈঠক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজত নেতাদের বৈঠক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২৬৮ পাঠক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করেছেন হেফাজতে ইসলামের নেতারা। এসময় অযৌক্তিকভাবে কাউকে যাতে হয়রানি বা গ্রেফতার করা না হয়, সে জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে দাবি জানিয়েছেন তারা।

সোমবার (১৯ এপ্রিল) রাত ১০টার দিকে হেফাজতের ৫/৬ জন শীর্ষ নেতা স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় ঢোকেন। রাত ১১টা ১৫ মিনিটের দিকে তারা বেরিয়ে আসেন। চলমান পরিস্থিতি নিয়ে হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নূরুল ইসলাম জিহাদীসহ কয়েকজন নেতা এ বৈঠকে অংশ নেন।

জানা গেছে, হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নুরুল ইসলামসহ নায়েবে আমির মাওলানা মাহফুজুল হক, হেফাজত নেতা ও খেলাফত আন্দোলনের আমির মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, তার ভাতিজা মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীসহ কমপক্ষে ১০ নেতা সেখানে রয়েছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু বলেন, প্রায় দিনই হেফাজতের কেউ না কেউ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। আজকেও বেশ কয়েকজন নেতা এসেছেন। তারা মন্ত্রীর কাছে সময় চেয়ে বসেছিলেন অনেক্ষণ। এরপর মন্ত্রী সময় দিয়েছেন। তাদের কথাবার্তা শুনছেন মন্ত্রী।

বৈঠক শেষে রাত সাড়ে ১২টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান মুঠোফোনে দেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমকে বলেন, হেফাজত নেতারা তার সঙ্গে দেখা করতে এসেছিলেন। তাদের তিনি বলেছেন, পুলিশ নিরীহ কাউকে হয়রানি করছে না। যারা ভাঙচুর-সহিংসতায় জড়িত, শুধু তাদের গ্রেফতার করা হচ্ছে। যা করা হচ্ছে, সব আইন অনুযায়ীই হচ্ছে। আর মাদ্রাসা খুলে দেওয়া বা বন্ধের সিদ্ধান্ত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একার কোনো বিষয় নয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD