নাগরিকদের ১৬৪ দেশে ভ্রমণ না করার পরামর্শ যুক্তরাষ্ট্রের নাগরিকদের ১৬৪ দেশে ভ্রমণ না করার পরামর্শ যুক্তরাষ্ট্রের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নাগরিকদের ১৬৪ দেশে ভ্রমণ না করার পরামর্শ যুক্তরাষ্ট্রের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২৮২ পাঠক

বিশ্বব্যাপী করোনা সংক্রমণ আশঙ্কাজনকহারে বৃদ্ধি পাওয়ায় মার্কিন নাগরিকদের অন্য দেশে ভ্রমণ না করার পরামর্শ দিয়েছে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়। গণমাধ্যমে পাঠানো ভ্রমণ সংক্রান্ত নির্দেশনায় এই পরামর্শ দেয়া হয়। খবর বার্তা সংস্থা রয়টার্স।

নির্দেশনায় মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয় নাগরিকদের বিশ্বের ১৩০টি দেশে ভ্রমণ না করার পরামর্শ দিয়েছে। এর আগে করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় নাগরিকদের জন্য ৩৪টি দেশকে ‘লেভেল-৪: ডু নট ট্রাভেল’ এর আওতাভুক্ত করেছিল দেশটি। ফলে এখন মোট ১৬৪টি দেশ এই বিধিনিষেধের আওতাভুক্ত হলো।

করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সেন্টার ফল ডিজিজ কন্ট্রোল (সিডিসি) অ্যান্ড প্রিভেনশনস এর মূল্যায়নের ভিত্তিতে নাগরিকদের জন্য নতুন এই পরামর্শ দেয়া হয়েছে বলে জানিয়েছে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়।

আন্তর্জাতিক জরিপ সংস্থা ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুয়ায়ী, করোনায় আক্রান্ত ও মৃত্যুর দিক দিয়ে বিশ্বে সবচেয়ে উপরে রয়েছে যুক্তরাষ্ট্র। দেশটিতে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ কোটি ২৪ লাখ ৭৫ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন ৫ লাখ ৮১ হাজার ৫৪২ জন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD