বিসিবির সিদ্ধান্তে পরিবর্তন, শ্রীলঙ্কায় ছোট হবে না দল বিসিবির সিদ্ধান্তে পরিবর্তন, শ্রীলঙ্কায় ছোট হবে না দল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিসিবির সিদ্ধান্তে পরিবর্তন, শ্রীলঙ্কায় ছোট হবে না দল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২৬০ পাঠক

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ খেলতে শ্রীলঙ্কার উদ্দেশে গত ১২ এপ্রিল ঢাকা ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দুটি টেস্ট অনুষ্ঠিত হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এরমধ্যে প্রথমটি শুরু হচ্ছে আগামীকাল।

ঘরের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ হারের পর সাদা পোশাকের বাংলাদেশকে নিয়ে বিতর্ক আর সমালোচনা কম হয়নি। এরইমধ্যে দুদিন পিছিয়ে গত ৯ এপ্রিল লঙ্কা মিশনের ২১ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্কোয়াডে নতুন তিন মুখের পাশাপাশি ডাক পেয়েছেন অভিজ্ঞ অফস্পিনিং অলরাউন্ডার শুভাগত হোম। আর তিন তরুণ ক্রিকেটার হলেন- শরিফুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ ও শহীদুল ইসলাম। তিনজনই পেসার।

স্কোয়াড ঘোষণার সময় বলা হয়েছিল, শ্রীলঙ্কায় গিয়ে চূড়ান্ত স্কোয়াড দেয়া হবে। তবে নিজেদের সিদ্ধান্তে পরিবর্তন এনেছে বিসিবি। ২১ সদস্যের স্কোয়াড আর ছোট করা হচ্ছে না বলে জানিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

পাল্লেকেলে টেস্ট শুরুর আগের দিন মঙ্গলবার নান্নু গণমাধ্যমকে জানিয়েছেন, শ্রীলঙ্কায় চূড়ান্ত স্কোয়াড দেয়ার চিন্তাভাবনা ছিল। তবে এখন আর সেই ভাবনা নেই। ২১ জনের দলই থাকছে।

এর কারণ ব্যাখ্যা করে তিনি জানান, মূল দল ঘোষণা করে বাইরে যারা থাকবে তাদের দেশে পাঠিয়ে দেয়া হবে। কিন্তু চলমান লকডাউনে বিমান চলাচল বন্ধ থাকায় সেটা হচ্ছে না। তাই সবাইকে দলে রাখা হচ্ছে।

গত ১৭ ও ১৮ এপ্রিল শ্রীলঙ্কায় নিজেদের মধ্যে ভাগ হয়ে দুদিনের প্রস্তুতি ম্যাচ খেলে বাংলাদেশ। ২১ এপ্রিল প্রথম টেস্ট ও ২৯ এপ্রিল সিরিজের শেষ টেস্টে লঙ্কানদের মুখোমুখি হবে বাংলাদেশ।

শ্রীলঙ্কা সফরের জন্য বাংলাদেশের ২১ সদস্যের প্রাথমিক স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল খান, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম চৌধুরী, শহীদুল ইসলাম ও নুরুল হাসান সোহান।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD