সহজ লক্ষ্যে দিল্লির কঠিন জয় সহজ লক্ষ্যে দিল্লির কঠিন জয় – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সহজ লক্ষ্যে দিল্লির কঠিন জয়

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২২৩ পাঠক

অমিত মিশ্রা-আভিস খানের বোলিংয়ে ১৩৭ রানে গুটিয়ে যাওয়া মুম্বাই খুব সহজেই দিল্লি ক্যাপিটালসকে জিততে দিলো না। রোহিতদের ছুড়ে দেওয়া ছোট টার্গেট পূরণ করতে দিল্লির খেলা লাগলো শেষ ওভার পর্যন্ত। খোয়াতে হলো টপ অর্ডারের ৪ উইকেটও! বলা চলে, খুব সহজভাবে জিততে দিলো না বোল্ট-চাহাররা।

চেন্নাইয়ের এমএ চিদাম্বারাম স্টেডিয়ামে এদিন টস জিতে ব্যাট নিয়ে খুব ভালো একটা শুরু পায়নি মুম্বাই। আভিস খান-স্টয়নিস আর অমিত মিশ্রায় অল্প রানেই আটকে যায় রোহিত শর্মারা।

ম্যাচে দিল্লিকে প্রথম উদযাপনের সুযোগ এনে দেন স্টয়নিস। ব্যাক্তিগত ২ রানে পান্থের কাছে ক্যাচ দিয়ে ফেরেন প্রোটিয়া ব্যাটার ডি কক। পরে সুর্যকুমারকে নিয়ে পঞ্চাশ ছাড়ানো জুটি গড়েন রোহিত। সূর্যকুমার ১৫ বলে ২৪ করে আভিস খানের শিকার হওয়ার পরে ৯ রান যোগ করার পরে অমিত মিশ্রায় খেই হারায় রোহিত (৩০ বলে ৪৪ রান)। এক বল পরেই মিশ্রার শিকার হন হার্দিক পান্ডিয়া।

৭৬ রানে ৩ উইকেটের পরে আরো ৫০ রান যোগ করার আগেই মুম্বাইয়ের নেই আরো ৪ উইকেট। তবে শেষের দিকে ২২ বলে জে যাদবের ২৩ রানে ভর করে নির্ধারিত ওভারে ১৩৯ রান করতে পারে মুম্বাই।

দিল্লির হয়ে রোহিতদের অল্প রানে আটকানোর কাজটা দারুণ ভাবে সম্পন্ন করেন অমিত-আভিস খানরা। চার ওভারে ২৪ রানে ৪ উইকেট নিয়ে অনেকটা একাই ধ্বসিয়ে দিয়েছে মুম্বাইয়ের ইনিংস। দুটি উইকেট নিয়েছেন আভিস খান। একটি করে উইকেট নিয়েছেন মার্ক স্টয়নিস, ললিত যাদব ও কাগিসো রাবাদা।

জবাবে ১৩৮ রানের টার্গেটে শুরুতেই পৃথী শ্ব’কে (৭) হারায় দিল্লি। পরে ৫৩ রানের জুটি গড়ে দলীয় ৬৪ রানে ৩৩ রানে ফিরেন স্টিভেন স্মিথ। দলীয় শতরানে ৪৫ রানে চাহারের বলে ক্যাচ দিয়ে ফিরেন শিখর ধাওয়ান। পরে বেশিক্ষণ থাকতে পারেনি অধিনায়ক রিশাব পান্থ (৭)।

আর শেষে ২৩ রানের জুটিতে কঠিন জয় তুলে নেয় ললিত যাদব ও শিমরোন হেটমোয়ার। ২৫ বলে ১ চারে ২২ করে অপরাজিত ছিলো ললিত আর ৯ বলে ১৪ করে অপরাজিত থাকেন ক্যারিবিয়ান ক্রিকেটার শিমরোন।

তবে স্কোরকার্ড দেখে জয়টা সহজে পেয়েছে মনে হলেও জয় পেতে ভুগিয়েছে বোল্ট-চাহাররা। কিউই পেসার ৪ ওভারে ২৩ রানে ছিলেন উইকেট শুণ্য আর দুর্দান্ত জয়ান্ত যাদব ৪ ওভারে ২৫ রানে নিয়েছেন এক উইকেট। এছাড়া একটি করে উইকেট নেন জশপ্রিত বুমরা, রাহুল চাহার এবং কাইরন পোলার্ড।

ম্যাচে দুর্দান্ত বোলিং করে ম্যাচ সেরার উপহার উঠে দিল্লির অমিত মিশ্রার হাতে। আজ বিকেলে পাঞ্চাবের বিপক্ষে লড়বে সানরাইজার্স হায়দরাবাদ এবং রাতে কোলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলবে ধোনির চেন্নাই সুপার কিংস।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD