স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ দিলেন চাচা শ্বশুর স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ দিলেন চাচা শ্বশুর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ দিলেন চাচা শ্বশুর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২৭০ পাঠক

সিলেটের গোয়াইনঘাটে স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে জামাইয়ের হামলায় চাচা শ্বশুর নিহত হয়েছেন। নিহত মোহাম্মদ আলী (৭৫) উপজেলার ফতেহপুর ইউনিয়নের গুলনী গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আট বছর আগে মোহাম্মদ আলীর ভাই মৃত ফয়জুর রহমানের ছেলে মিজবাহ উদ্দিনের সাথে আরেক ভাই তারা মিয়ার মেয়ে নিলুফা বেগমের বিয়ে হয়। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনে কলহ দেখা দিলে নিলুফা তার বাবার বাড়িতে চলে আসেন।

সোমবার (১৯ এপ্রিল) রাত ৮টার দিকে নিলুফার স্বামী মিজবাহ ও সহযোগীরা মিলে নিলুফাকে নিতে তাদের বাড়িতে যায়। কিন্তু নিলুফা স্বামী মিজবাহ’র সাথে সংসার করবে না বলে জানিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মিজবাহ ও তার সহযোগীরা নিলুফাকে জোরপূর্বক নিয়ে যেতে চাইলে নিলুফার বাবা তারা মিয়া তাদের বাঁধা দেন।

এ সময় ক্ষিপ্ত মিজবাহ ও তার সহযোগীরা নিলুফার অভিভাবকদের মারধর করে। ঘটনার খবর পেয়ে তারা মিয়ার বড় ভাই বৃদ্ধ মোহাম্মদ আলী সেখানে গেলে মিজবাহ ও তার সহযোগীরা তাকেও বেধড়ক মারপিট করে।

পরে স্থানীয় লোকজন ওই রাতেই মোহাম্মদ আলীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD