দুই নারীর সঙ্গে ছবি তুলে বিতর্কিত ধর্ম প্রচারক দুই নারীর সঙ্গে ছবি তুলে বিতর্কিত ধর্ম প্রচারক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দুই নারীর সঙ্গে ছবি তুলে বিতর্কিত ধর্ম প্রচারক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ২৩৫ পাঠক

ইন্সটাগ্রাম তারকা দুই নারীর সঙ্গে ছবি তুলে সম্প্রতি সমালোচনায় জড়িয়েছেন মালয়েশিয়ার ধর্ম প্রচারক মোহাম্মদ আমিরুল আমিন মাওলানা হাকিম। ওই দুই নারী হলেন ইন্সটাগ্রামের জনপ্রিয় মুখ নাদিরা আইজ্যাক ও হার্ট টনি। তাদের পোশাকের কারণে ছবিটি নিয়ে বিতর্ক শুরু হয়। খবর মালায় মালি।

জানা যায়, রমজান উপলক্ষে নাদিরা ট্রোয়িকা নামের একটি বিউটি প্রোডাক্ট লঞ্চ করেন। ওই অনুষ্ঠানে তিনি সংক্ষিপ্ত বক্তব্য ও ইফতারের জন্য আমিরুল আমিনকে দাওয়াত করেন। পরে আমিরুল আমিনের সঙ্গে তোলা ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেন নাদিরা। এতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষের তোপের মুখে পরেন তারা।

কেননা ওই অনুষ্ঠানে নাদিরা ও টনি আকর্ষণীয় পশ্চিমা ধাচের পোশাক পড়ে আসেন। আর এ কারণেই সকলের অভিযোগের আঙুল তাদের দিকে। পোশাকের মাধ্যমে তারা রমজানের পবিত্রতা নষ্ট করেছেন বলে অভিযোগ করতে থাকেন সকলে।

এতে ধর্ম প্রচারক আমিরুল আমিনও সমালোচিত হন। পরে অবশ্য ছবিটি সরিয়ে ফেলে আমিরুল আমিনের কাছে ক্ষমা চান নাদিরা। তিনি বলেন, অনুষ্ঠানটি আনন্দময় করে তুলতে মাওলানা আমিরুল আমিনকে দাওয়াত করা হয়। তবে বিষয়টা এত দূর গড়াবে সেটা বুঝিনি আমরা।

এ বিষয়ে ধর্ম প্রচারক আমিরুল আমিন বলেন, আমি ওই নারীদের আলিঙ্গন করিনি। তবে এটা ঠিক তাদের শরির পুরোপুরি আবৃত ছিল না। কিন্তু তারা যখন আমার সঙ্গে ছবি তুলতে চাইলে আমার তাদেরকে কি বলা উচিত ছিল যে তোমরা জাহান্নামী!

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD