শান্ত-মুমিনুলে বড় সংগ্রহের পথে বাংলাদেশ শান্ত-মুমিনুলে বড় সংগ্রহের পথে বাংলাদেশ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শান্ত-মুমিনুলে বড় সংগ্রহের পথে বাংলাদেশ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২২৪ পাঠক

পাল্লেকেটে টেস্টের প্রথম দিনটা স্বপ্নের মতো কেটেছে বাংলাদেশের। তামিম ইকবালের আগ্রাসী ৯০ রানের ইনিংসের পর অধিনায়ক মুমিনুল হক ও সেঞ্চুরিয়ান নাজমুল হোসেন শান্ত অবিচ্ছিন্ন থেকেই দিন শেষ করেছে। তিন সেশনে ১০০ করে দিন শেষে ২ উইকেটে তুলেছে ৩০২ রান। শেষ বিকেলে শান্ত ১২৬ ও মুমিনুল ৬৪ রানে অপরাজিত ছিলেন।

টেস্টের দ্বিতীয় দিন বৃহস্পতিবার সকালটাও এই দুই ব্যাটসম্যান বেশ ভালোভাবেই শুরু করেছে। প্রথম ইনিংসে এই জুটিতে ভর করে বড় সংগ্রহের পথে রয়েছে বাংলাদেশ।

এর আগে গতকাল টসে জিতে ব্যাট করতে নেমে অপেনার সাইফ হাসান শূন্য রানে সাজঘরে ফিরেন। তৃতীয় ওভারে বিশ্ব ফার্নান্দোর বলে এলবিডব্লিউর ফাঁদে পড়েন তিনি। দলীয় ৮ রানে প্রথম উইকেটের পতনের পর তামিম-শান্ত মিলে ১৪৪ রানের জুটি গড়েন। দলীয় ১৫২ রানে ৯০ রান করা তামিম স্লিপে ক্যাচ তুলে ফার্নান্দোর শিকারে পরিণত হন।

বাংলাদেশ একাদশ:
তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক(অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মেহেদি হাসান, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী ও এবাদত হোসেন।

শ্রীলঙ্কা একাদশ:
দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, ওসাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, পাথুম নিশাঙ্কা, নিরোশান দিকভেলা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, সুরাঙ্গা লাকমাল, বিশ্ব ফার্নান্দো ও লাহিরু কুমারা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD