করোনায় চলে গেলেন তাবিবুল ইসলাম বাবু করোনায় চলে গেলেন তাবিবুল ইসলাম বাবু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

করোনায় চলে গেলেন তাবিবুল ইসলাম বাবু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২২৫ পাঠক

করোনা আক্রান্ত হয়ে এবার না ফেরার দেশে চলে গেলেন প্রবীণ মঞ্চ অভিনেতা ও নাট্যনির্দেশক তাবিবুল ইসলাম বাবু। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। অভিনেতা আহসানুল হক মিনু গণমাধ্যমকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, বেশ কয়েকদিন ধরেই করোনা আক্রান্ত ছিলেন তাবিবুল ইসলাম বাবু। তিনি উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এছাড়াও তিনি বার্ধক্যজনিত রোগেও ভুগছিলেন।

শনিবার বাদ জোহর ধানমন্ডির সাত নম্বর রোডের মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে রায়ের বাজার বুদ্ধিজীবী করবস্থানে দাফন করা হবে।

তাবিবুর রহমান বাবু ১৯৪৪ সালের ২৮ ডিসেম্বর বগুড়ায় জন্মগ্রহণ করেন। বর্ণাঢ্য ক্যারিয়ারে মঞ্চ, টেলিভশন ও সিনেমায় অভিনয় করলেও, তার জীবনের বেশিরভাগ সময় পার করেছেন মঞ্চ নাটকের সঙ্গে। নাট্য নির্দেশনা ও অভিনয়ের মাধ্যমে জয় করে গেছেন দর্শকদের মন।

তার অভিনীত মঞ্চ নাটকের মধ্যে অন্যতম- ক্ষত-বিক্ষত, সাত ঘাটের কানাকড়ি, শেষ রক্ষা, দুই বোন। এছাড়া তার নির্দেশনায় তেভাগার পালা নামের নাটকটি বিশেষভাবে সমাদৃত হয়েছিল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD