বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২৪৬ পাঠক

কোরআন খতম, দোয়া আর তবারক বিতরণের মধ্য দিয়ে অবিভক্ত কোতয়ালী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী  ফজলুর রহমানের ১৮ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) রাজধানীর শিংটোলা জামে মসজিদে পারিবারিক আয়োজনে বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত হয়।  এছাড়াও রাজধানীর বিভিন্ন মসজিদ ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়া ও খাবার বিতরণ করা হয়।

বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমান  ১৯৪০ সালের ১০ ডিসেম্বর লক্ষ্মীপুর জেলা রামগঞ্জ উপজেলায় কাঞ্চনপুর ইউনিয়নের গাজী বাড়িতে জন্মগ্রহণ করেন। তিনি ২০০৪ সালের ২৪ এপ্রিল দুনিয়ার মায়া ত্যাগ করে  পরপারে পাড়ি জমান।

বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমানেট ছোট ছেলে ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, আমার পিতা বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমান দেশের স্বাধীনতার জন্য যুদ্ধ করেছে। তিনি জীবনের মায়া ত্যাগ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে পাকিস্তান হানাদার বাহিনীর বিপক্ষে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন দেশ স্বাধীনে অগ্রণী ভূমিকা রাখেন।

স্বাধীনতাত্তোর অবিভক্ত কোতয়ালী থানা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে বর্তমান তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনার নির্দেশে কোতয়ালী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে সামনে থেকে নেতৃত্ব দেন। আজকে আমার পিতার ১৮ তম মৃত্যুবার্ষিকী। তাই সবার কাছে আমার পিতার আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করছি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD