করোনায় বিপর্যস্ত ভারতের জন্য শোয়েব আখতারের প্রার্থনা করোনায় বিপর্যস্ত ভারতের জন্য শোয়েব আখতারের প্রার্থনা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

করোনায় বিপর্যস্ত ভারতের জন্য শোয়েব আখতারের প্রার্থনা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২২৩ পাঠক

করোনাভাইরাসে বিপর্যস্ত ভারত। দিনদিন দেশটির অবস্থা ভয়াবহ হচ্ছে। প্রতিদিনই মৃত্যু ও সংক্রমণ বাড়ছে। শ্মশান ও কবরস্থানে দীর্ঘ হচ্ছে লাশের সারি। এমন পরিস্থিতিতে ভারতীয়দের জন্য প্রার্থনা করলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শোয়েব আখতার।

ভারতীয়দের পাশে থাকার আশ্বাসও দিয়ে তিনি শুক্রবার নিজের টুইটারে একটি ভিডিও শেয়ার করে তিনি এই প্রার্থনা করেন।

টুইটারে শোয়েব লেখেন, ‘ভারতীয়দের জন্য প্রার্থনা করছি। আমি মনে করি, খুব শিগগির সবকিছু নিয়ন্ত্রণে চলে আসবে এবং ওদের সরকার এমন খারাপ পরিস্থিতি থেকে দ্রুত বেরিয়ে আসবে। আমরা সকলে একসঙ্গে আছি।’

করোনায় বিপর্যস্ত ভারতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ৩ লাখ ৪৫ হাজার ১৪৭ জন। এর আগে বৃহস্পতিবার দৈনিক সংক্রমণ প্রথমবার ৩ লাখের গণ্ডি পার হয়। শুক্রবার নতুন করে আক্রান্ত হয়েছে ৩ লাখ ৩২ হাজার ৭৩০ জন।

আর দেশটিতে মোট আক্রান্ত হয়েছে ১ কোটি ৬৬ লাখ ২ হাজার ৪৫৬ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২ হাজার ৬২১ জনের। সবমিলিয়ে ১ লাখ ৮৯ হাজার ৫৪৯ জনের মৃত্যু হয়েছে ভারতে।

মোট আক্রান্তের দিক দিয়ে ভারতের অবস্থান এখন বিশ্বে দ্বিতীয়। আর মোট মৃত্যুর দিক দিয়ে এই মুহূর্তে বিশ্বে চতুর্থ স্থানে রয়েছে ভারত।

করোনা রোগী বাড়ার প্রেক্ষিতে স্বাস্থ্যসেবা দিতে হিমশিম খাচ্ছে দেশটির হাসপাতালগুলো। অধিকাংশ হাসপাতালে শয্যা এবং অক্সিজেনের অভাব প্রকট হয়ে উঠেছে।

দিল্লিজুড়ে করোনায় মৃতের হারের ঊর্ধ্বগতির মধ্যেই শুক্রবার রাজধানীর বিভিন্ন গোরস্থানে গণকবর খুঁড়তে দেখা যায়। একইসঙ্গে, গণহারে সৎকার চলে শহরের প্রধান শ্মশানগুলোতেও। মরদেহ সমাহিত করার জায়গা পেতে হিমশিম খেতে হচ্ছে করোনায় মৃতদের পরিবারকে।

এমতাবস্থায় জরুরি ভিত্তিতে অস্থায়ী কোভিড নিরাময় কেন্দ্র বানিয়ে পরিস্থিতির মোকাবিলার চেষ্টা করছে বিভিন্ন রাজ্যের প্রশাসন। পাশাপাশি পুরোদমে চলছে টিকাদানের কর্মসূচিও।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD