ভারতে কাজে ফিরছেন অবসরপ্রাপ্ত চিকিৎসকেরা ভারতে কাজে ফিরছেন অবসরপ্রাপ্ত চিকিৎসকেরা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভারতে কাজে ফিরছেন অবসরপ্রাপ্ত চিকিৎসকেরা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২৩০ পাঠক

ভারতের করোনা মোকাবিলায় এবার ময়দানে নামছেন অবসরপ্রাপ্ত চিকিৎসকরা। গত দুই বছরে সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত চিকিৎসকরা করোনা রোগীদের চিকিৎসার জন্য আবার কাজে যোগ দিবেন। সোমবার (২৬ এপ্রিল) ভারতের প্রতিরক্ষা বাহিনীর প্রধান বিপিন রাওয়াত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাত করে এ কথা জানান। খবর এনডিটিভি।

খবরে বলা হয়, বিপিন রাওয়াত নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাত করে করোনা মোকাবিলায় নিজেদের প্রস্ততির কথা জানান। তিনি বলেন, গত দুই বছর ধরে অবসর প্রাপ্ত সামরিক চিকিৎসকেরা নিজ নিজ বাড়ির কাছে করোনা হাসপাতালগুলোতে যোগদান করবেন।

এছাড়াও দেশে বর্তমানে অক্সিজেনের তীব্র সঙ্কট দেখা দিয়েছে। অনেকেই অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন। তাই সামরিক বাহিনীর কাছে যে অক্সিজেন সিলিন্ডারগুলো রয়েছে, সেগুলো হাসপাতালপপগুলোতে দিয়ে দেয়া হবে।

উল্লেখ্য, ভারতে করোনার সংক্রমণ মারাত্মক আকার ধারণ করায় দেশটি তার সাম্প্রতিক ইতিহাসে সবচেয়ে বড় স্বাস্থ্যগত চ্যালেঞ্জের মুখে পড়েছে দেশটি। অক্সিজেন, ওষুধ, হাসপাতালে শয্যার সংকটসহ নানা সমস্যায় দেশটির স্বাস্থ্যব্যবস্থা ভেঙে পড়ার উপক্রম। দেশটির হাসপাতালগুলোয় রোগীর সংখ্যা বেড়েই চলছে। রোগীর চাপ সামাল দিতে হিমশিম খাচ্ছেন চিকিৎসকেরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD