মানিকগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ৬ প্রতিষ্ঠানে জরিমানা মানিকগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ৬ প্রতিষ্ঠানে জরিমানা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মানিকগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ৬ প্রতিষ্ঠানে জরিমানা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২২৬ পাঠক

মানিকগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মানিকগঞ্জ এর অভিযান পরিচালিত হয়েছে। এ সময় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও ভোক্তা অধিকার লঙ্ঘন করায় মোট ছয়টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) সকালে ঘিওর উপজেলার ঘিওর ও বানিয়াজুড়ি বাজারে মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস এর নির্দেশনায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

উপজেলা প্রশাসন ঘিওর কর্তৃক মোবাইল কোর্ট ও নির্ধারিত মূল্য অপেক্ষা দুই টাকা বেশি নেয়ায় এক ভোক্তার লিখিত অভিযোগের প্রেক্ষিতে সত্যতা প্রমাণিত হওয়ায় ঘিওর বাজারে অভিযুক্ত শহিদুল ফার্মেসিকে ৪ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী অভিযোগকারী আলফী সানিকে জরিমানার ২৫% অর্থ প্রদান করা হয়েছে। অভিযানে সহযোগিতা করেন ঘিওর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও মানিকগঞ্জ আনসার ব্যাটালিয়ন।

নকল, ভেজাল ও প্রতারণা রোধে অভিযোগ করতে পারেন জেলা ও উপজেলা প্রশাসন অথবা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর হটলাইন ১৬১২১ নম্বরে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD