রাজধানীর দুর্ধর্ষ দুই কিশোর গ্যাং লিডার গ্রেফতার রাজধানীর দুর্ধর্ষ দুই কিশোর গ্যাং লিডার গ্রেফতার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রাজধানীর দুর্ধর্ষ দুই কিশোর গ্যাং লিডার গ্রেফতার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৮০ পাঠক

রাজধানীর কদমতলী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে দুর্ধর্ষ কিশোর গ্যাং লিডার কাইল্লা মুরাদ ও বাঘা রাজুকে গ্রেফতার করেছে র‍্যাব। রবিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে কদমতলী একাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‍্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, রবিবার রাত সাড়ে ১০টার দিকে কদমতলী থানাধীন পাটেরবাগ ইতালি মার্কেট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে র‍্যাব-১০ এর একটি দল। সেখান থেকে একটি চাপাতি ও একটি শুটার গানসহ কাইল্লা মুরাদ ও বাঘা রাজুকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এর আগে গত ২২ এপ্রিল পূর্ব শক্রতার জের ধরে তারা আমিনুল ইসলাম ডালিম (৩২) নামের এক ব্যক্তিকে ইতালি মার্কেটের সামনে কুপিয়ে গুরুতর জখম করে। পরে আমিনুল ইসলামের বাবা আবুল হাসান বাদী হয়ে তাদের বিরুদ্ধে কদমতলী থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলার সূত্র ধরে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, কদমতলী এলাকায় এই কিশোর গ্যাংযের সদস্যরা দীর্ঘদিন ধরে চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মারামারি করে আসছে। তারা নিজেদেরকে কিশোর গ্যাং বলে পরিচয় দিলেও তাদের বয়স মূলত ২০ থেকে ২৫ এর মধ্যে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD