হাসপাতাল থেকে পালানো ৭ রোগীকে ধরেছে পুলিশ হাসপাতাল থেকে পালানো ৭ রোগীকে ধরেছে পুলিশ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

হাসপাতাল থেকে পালানো ৭ রোগীকে ধরেছে পুলিশ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২১২ পাঠক

যশোর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া করোনা রোগীদের মধ্যে ৭ জনকে ধরেছে পুলিশ। এরপর তাদেরকে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়। পালিয়ে যাওয়া রোগীরা সম্প্রতি ভারত থেকে করোনা আক্রান্ত হয়ে দেশে এসেছেন।

পালিয়ে যাওয়া ওই রোগীরা হলেন- যশোর সদরের পশ্চিম বারান্দিপাড়া এলাকার মণিমালা দত্ত (৪৯), সাতক্ষীরার আসাশুনি উপজেলার প্রতাপপাড়া গ্রামের মিলন হোসেন (৩২), কালীগঞ্জ উপজেলার শেফালী রানী সরদার (৪০), রাজবাড়ী সদর উপজেলার রমাকান্তপুর গ্রামের নাসিমা আক্তার (৫০), খুলনা সদর উপজেলার বিবেকানন্দ (৫২), পাইকগাছা উপজেলার ডামরাইল গ্রামের আমিরুল সানা (৫২), রূপসা উপজেলার সোহেল সরদার (১৭)।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মুহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, হাসপাতাল থেকে করোনা রোগী পালিয়ে যাওয়ার খবর পাওয়ার পর বেনাপোল ইমিগ্রেশন থেকে তাদের নাম ঠিকানা সংগ্রহ করা হয়। পরে স্থানীয় পুলিশের সহায়তায় তাদেরকে ধরে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য ভারত থেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আসা ১০ রোগী যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে পালিয়ে যান। শনিবার সকাল থেকে গতকাল রবিবার দুপুরের মধ্যে তারা হাসপাতাল থেকে পালিয়ে গেছেন বলে জানায় কর্তৃপক্ষ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD