হেফাজত নেতা মাওলানা জালাল রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জালাল রিমান্ডে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

হেফাজত নেতা মাওলানা জালাল রিমান্ডে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২৩৭ পাঠক

পৃথক মামলায় হেফাজত নেতা মাওলানা জালাল রিমান্ডে মামলায় হেফাজত নেতা মাওলানা জালাল উদ্দিনের ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদারত। সোমবার (২৬ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

মাওলানা জালালের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবাহ বলেন, মতিঝিল ও পল্টন থানায় দায়ের করা পৃথম মামলায় হেফাজত নেতা জালাল উদ্দিনকে গ্রেফতার দেখানোর আবেদনসহ ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা। এ সময় আসামিপক্ষের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবাহ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক প্রত্যেক মামলায় তিন দিন করে মোট ৬ দিনের রিমান্ডের আদেশ দেন।

২০১৩ সালের ৫ মে ঢাকা অবরোধ করে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। এ অবরোধের নামে লাঠিসোটা, ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে রাজধানীর মতিঝিল, পল্টন ও আরামবাগসহ আশপাশের এলাকায় যানবাহন ও সরকারি-বেসরকারি স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করে তারা। এ ঘটনায় পল্টন ও মতিঝিল থানায় হেফাজত নেতাদের নামে একাধিক মামলা হয়। এসব মামলায় গত ১৭ এপ্রিল তাকে মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD