ভুয়া চিকিৎসকের কারাদণ্ড, হাসপাতাল মালিকের জরিমানা ভুয়া চিকিৎসকের কারাদণ্ড, হাসপাতাল মালিকের জরিমানা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভুয়া চিকিৎসকের কারাদণ্ড, হাসপাতাল মালিকের জরিমানা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২৭৩ পাঠক

কুষ্টিয়ায় শহরের ‘কুষ্টিয়া অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল’-এর কেএইচ খান বিজয় নামে এক ভুয়া চিকিৎসককে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাকে সহযোগিতা করার জন্য ওই হাসপাতালের মালিক সাইদুল ইসলামকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

সোমবার (২৬ এপ্রিল) দুপুরে শহরের মোল্লাতেঘরিয়া এলাকার ওই হাসপাতালে র‌্যাব ও জেলা প্রশাসন যৌথ অভিযানে তাকে আটক এবং ওই হাসপাতালকে জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন কুষ্টিয়া জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী মাজিস্ট্রেট সবুজ হাসান। এ সময় কুষ্টিয়া র‌্যাব-১২-এর কোম্পানি কমান্ডার মেজর মাহাফুজুর রহমানসহ প্রশাসনের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নির্বাহী মাজিস্ট্রেট সবুজ হাসান জানান, বাংলাদেশ মেডিক্যাল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল আইনের কোড জাল করে মানুষের সঙ্গে প্রতারণার অপরাধে কেএইচ খান বিজয় নামে ওই ভুয়া ডাক্তারকে আটক করা হয়। জেলা শহরের মোল্লাতেঘরিয়া এলাকার কুষ্টিয়া অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল থেকে তাকে আটক করা হয়। এ সময় তার সাটিফিকেট যাচাই করে বাংলাদেশ মেডিক্যাল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের কোড জালিয়াতির প্রমাণ পাওয়া যায়।

বাংলাদেশ মেডিক্যাল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল আইনে ভুয়া চিকিৎসক কে এইচ খান বিজয়কে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। একই সঙ্গে ডাক্তারকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য ওই হাসপাতালের মালিক সাইদুল ইসলামকে একই আইনে এক লাখ টাকা জরিমানা করা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD