সিলেটে গরম ভোগাবে আরও ৪ দিন সিলেটে গরম ভোগাবে আরও ৪ দিন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:৫২ অপরাহ্ন

সিলেটে গরম ভোগাবে আরও ৪ দিন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৪৯ পাঠক

বৈশাখের তীব্র খরতাপে পুড়ছে সিলেট। গত ক’দিনে তাপমাত্রা কেবল বেড়েই চলেছে! ঘরে-বাইরে অস্বস্তি। এর মাঝে চলছে রমজান মাস। তীব্র খরতাপে হাঁসফাঁস করছেন নগরবাসী। তাঁতানো রোদ্দুর আর হাওয়ারুদ্ধ প্রকৃতিতে নেতিয়ে পড়ছে গাছ-গুল্ম-লতা। তেষ্ঠায় শুকিয়ে যাচ্ছে বুক। শিশু ও বৃদ্ধরা কাবু হয়ে পড়ছেন।

এদিকে গরমের সঙ্গে ঘন ঘন লোডশেডিংয়ে জনজীবনে নাভিশ্বাস উঠেছে। গরমের দাপটে কার্যত নাকানি-চোবানি অবস্থা। এতসবের মাঝেও নগবাসীকে ভালো কোনো সংবাদ দিতে পারছেনা আবহাওয়া অফিস। আবহাওয়া অফিসের কর্তারা বলছেন সিলেটে আপাতত বৃষ্টির সম্ভাবনা নেই। তাপমাত্রা অব্যাহত থাকবে আরো ৪ দিন। সেইসাথে থাকবে গরমের দাপটও!

সিলেট আবহাওয়া অফিস জানায়, সোমবার সিলেটে তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৭.৫ ডিগ্রি সেলসিয়াস। তবে আগামী শুক্রবার থেকে সিলেটে হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। বৃষ্টি হলে ধীরে ধীরে কমবে তাপমাত্রা।

এর আগে গতকাল রবিবার সিলেটে তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৬.৭, শনিবার ৩৫.৫ ডিগ্রি সেলসিয়াস। সোমবার তাপমাত্রা বেড়ে দাড়িয়েছে ৩৭.৫ ডিগ্রি সেলসিয়াসে।

সিলেট আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী জানান, আগামী চার দিন সিলেটে গরম আরো বাড়বে। তবে আগামী শুক্রবার হালকা বৃষ্টির সম্ভবনা রয়েছে। এরপর থেকে ধীরে ধীরে তাপমাত্রা কিছুটা স্বাভাবিক হতে পারে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD