স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কওমি মাদরাসার প্রতিনিধিদের বৈঠক স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কওমি মাদরাসার প্রতিনিধিদের বৈঠক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কওমি মাদরাসার প্রতিনিধিদের বৈঠক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১৮৬ পাঠক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করেছেন কওমি মাদরাসাগুলোর সর্বোচ্চ সংস্থা আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশের নেতারা।

সোমবার (২৬ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদউদ্দিন খান দুলালও উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

অন্যদিকে হাইআতুল উলয়ার প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন- গওহরডাঙ্গা মাদরাসার মোহতামিম মুফতি রুহুল আমীন। তার সঙ্গে ছিলেন হাটহাজারী মাদরাসার মুফতি জসিমউদ্দিন ও আফতাব নগর মাদরাসার মুহতামিম মুফতি মোহাম্মদ আলী। তারা বৈঠকের মাধ্যমে কওমি মাদরাসা সংশ্লিষ্ট বিভিন্ন সমস্যার সমাধান আসবে বলে আশাবাদ জানিয়েছেন।

মুফতি রুহুল আমীনের পক্ষে তার খাদেম মাওলানা তাসনিম এক ফেসবুক পোস্টে জানান, অত্যন্ত সুন্দরভাবে স্বরাষ্ট্রমন্ত্রী ও ধর্মবিষয়ক প্রতিমন্ত্রীর সঙ্গে হাইয়াতুল উলয়ার প্রতিনিধি দলের বৈঠক হয়েছে। দীর্ঘ আলোচনায় হাইয়াতুল উলয়ার নেতারা তাদের বিভিন্ন সমস্যা ও দাবির কথা তুলে ধরেছেন। তারা আশা করছেন, সব ধরনের সমস্যার সমাধান হবে।

এর আগে ২৫ এপ্রিল আল-হাইআতুল উলয়ার সভা অনুষ্ঠিত হয়। সেখানে সিদ্ধান্ত হয়, স্বাস্থ্যবিধি মেনে হিফজ ও মক্তব বিভাগ খুলে দেওয়ার জন্য এবং রমজানের পর কওমি মাদরাসার শিক্ষা-কার্যক্রম চালু করার জন্য সরকারের কাছে দাবি জানানোর। সেজন্য তিন সদস্যের একটি প্রতিনিধিদল গঠন করা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD