‘আক্রান্ত-মৃত্যুর তথ্য গোপন করছে মোদী সরকার’ ‘আক্রান্ত-মৃত্যুর তথ্য গোপন করছে মোদী সরকার’ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

‘আক্রান্ত-মৃত্যুর তথ্য গোপন করছে মোদী সরকার’

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২১৮ পাঠক

করোনাভাইরাসে বিপর্যস্ত ভারতে সংক্রমণ ও মৃত্যুর হার বাড়ছে। পুরো দেশের মতো পশ্চিমবঙ্গেও আক্রান্ত ও মৃত্যু বাড়ছে। তবে অভিযোগ উঠেছে, কেন্দ্রীয় সরকার মৃত্যু ও আক্রান্তের সংখ্যা কমিয়ে দিচ্ছে। এমন অভিযোগ তুলেছেন স্বয়ং কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

তিনি বলেন, করোনা মোকাবিলার ব্যর্থতা ঢাকতে সংক্রমণ ও মৃত্যুর আসল সংখ্যা গোপন করছে মোদী সরকার। করোনা মোকাবিলায় মোদী সরকারের সমস্ত কৌশল ব্যর্থ হয়েছে।

রাহুল গান্ধী টুইট করে মোদীর উদ্দেশে বলেন, কোভিডের বিরুদ্ধে লড়াই করুন, কংগ্রেসের বিরুদ্ধে নয়। রাহুলের অভিযোগ, মিথ্যে ভাবমূর্তি ধরে রাখতে অক্সিজেনের ঘাটতি থেকে করোনায় মৃতদেহের আসল তথ্য গোপন করছে ভারত সরকার। এমন মন্তব্যের পরেই দেশজুড়ে শোরগোল পড়ে গেছে।

রাহুল অভিযোগ তুলে বলেন, করোনা মহামারি নিয়ে কেন্দ্রীয় সরকার প্রকৃত তথ্য মানুষের কাছে পৌঁছাতে দিচ্ছে না। ওরা মহামারি নিয়ন্ত্রণ করতে না পেরে তথ্য নিয়ন্ত্রণ করছে। রাহুল গান্ধী মোদীর মন কি বাতেরও সমালোচনা করেন।

তিনি বলেন, দেশজুড়ে করোনা মোকাবিলার ক্ষেত্রে সিস্টেম ফেল করেছে। এই সময় জন কি বাত শোনা কি অত্যন্ত গুরুত্বপূর্ণ?

একইসঙ্গে রাহুল গান্ধী দেশজুড়ে করোনা মোকাবিলার ক্ষেত্রে দলীয় কংগ্রেস কর্মী সমর্থকদের কাছে অনুরোধ রেখে বলেন, বর্তমান সময়ে দেশে সব থেকে বেশি প্রয়োজন সচেতন নাগরিকের। তাই এই কঠিন সময়ে আমি কংগ্রেসের দলীয় কর্মী সমর্থকদের কাছে অনুরোধ করবো, নিজেরা যথাসাধ্য মতো সাধারণ মানুষের দুঃখ দুর্দশায় তাদের পাশে থাকুন।

এর আগে রাহুল গান্ধী ভারতে করোনার ভ্যাকসিনের দাম এবং করোনার টিকাকরণ নিয়েও মোদী সরকারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD