নিখোঁজ হওয়ার একদিন পরেই শিশুর কঙ্কাল উদ্ধার! নিখোঁজ হওয়ার একদিন পরেই শিশুর কঙ্কাল উদ্ধার! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নিখোঁজ হওয়ার একদিন পরেই শিশুর কঙ্কাল উদ্ধার!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৯৯ পাঠক

চট্টগ্রামে বায়েজিদ বোস্তামির মাজারের পুকুরে পরে নুর আলম (৯) নামে এক শিশুর মাথার খুলি ও দুটি পা উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে এ কঙ্কাল উদ্ধার করা হয়েছে বলে জানান বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।

এদিকে গত সোমবার (২৬ এপ্রিল) নুর আলম নামে ৯ বছর বয়সী একজন শিশু নিখোঁজ হয়েছে মর্মে পরিবারের পক্ষ থেকে বায়েজিদ থানায় জিডি করা হয়েছিল। পরে নিখোঁজ শিশুর মা হেনা আক্তারকে খবর দিলে তিনি এসে এই ক্ষতবিক্ষত পা জোড়া ও মাথার খুলি দেখে তার শিশুপুত্র নুর আলমের বলে শনাক্ত করেন।

নূর আলমের বাড়ি সিলেটের হবিগঞ্জে। মা-বাবার সঙ্গে মাজার সংলগ্ন এলাকায় ভাড়া বাসায় থাকত সে।

ওসি প্রিটন সরকার বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বিকেলে পুলিশ মাথার খুলিটি উদ্ধার করে। পরে পুকুরের কচ্ছপ প্রজনন কেন্দ্রের লোকজন ডিম খুঁজতে গিয়ে দুটি পায়ের সন্ধান পান। পুকুরের বড় বড় কচ্ছপগুলো পা দুটো নিয়ে টানাটানি করছিল। খবর পেয়ে পুলিশ আবার গিয়ে পা দুটি উদ্ধার করে।

তিনি বলেন, পুকুর থেকে পা ও মাথার খুলি উদ্ধার করার পর আমরা মাজারের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখা শুরু করি। ফুটেজে দেখা যায় সোমবার (২৬ এপ্রিল) দুপুরে একটি শিশু খেলতে গিয়ে পুকুরে পড়ে যায়। সাঁতার না জানার কারণে শিশুটি আর উঠতে পারেনি। পুকুরটিতে অনেক বড় বড় কচ্ছপ ও মাছ আছে। সেগুলো শিশুর দেহের শরীরের মাংস খেয়ে ফেলেছে বলে ধারণা করছি।

তিনি আরও বলেন, নুর আলমের সন্ধান চেয়ে সোমবার পরিবারের পক্ষ থেকে একটি জিডি করা হয়েছিল বায়েজিদ বোস্তামি থানায়। ফুটেজ দেখে শিশুটি নুর আলম বলে তার মা হেনা আক্তার শনাক্ত করেছেন। এছাড়া উদ্ধার হওয়া পা জোড়া ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD