লকডাউনে সেনা মোতায়েন চেয়ে লিগ্যাল নোটিশ লকডাউনে সেনা মোতায়েন চেয়ে লিগ্যাল নোটিশ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

লকডাউনে সেনা মোতায়েন চেয়ে লিগ্যাল নোটিশ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৮৫ পাঠক

লকডাউন কার্যকরে ও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সারা দেশে সেনাবাহিনী মোতায়েন ও সেনাবাহিনী তত্ত্ববধানে ফিল্ড হাসপাতাল স্থাপন চেয়ে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এস এম জুলফিকার আলী জুনু এ নোটিশ পাঠান। স্বাস্থ্যমন্ত্রী ও জনপ্রশাসন প্রতিমন্ত্রীকেও এ নোটিশ পাঠানো হয়েছে।

নোটিশে বলা হয়, করোনার ভয়াল মহামারির হাত থেকে দেশের মানুষের জীবন রক্ষায় সারা দেশে লকডাউন ঘোষণা করা হয়েছে। এর ধারাবাহিকতায় ৩ সপ্তাহ ধরে দেশে লকডাউন চলমান রয়েছে। কিন্তু আমরা পত্রপত্রিকার মাধ্যমে জানতে পাই যে শহরগুলোতে যথাযথভাবে লকডাউন পালিত হচ্ছে না এবং জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক আরোপিত স্বাস্থ্যবিধি পরিপূর্ণভাবে প্রতিপালন না করার প্রবণতা মানুষের চলাফেরায় পরিলক্ষিত হচ্ছে। ফলে দেশে কার্যত লকডাউন কার্যকর হচ্ছে না এবং করোনার সংক্রমণ ও মৃত্যুর হারও অপেক্ষাকৃত কমছে না।

নোটিশে আরও বলা হয়, সেনাবাহিনীই পারে দেশে কার্যকর লকডাউন পালনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে। এছাড়া দেশে দিনের পর দিন যে হারে করোনা আক্রান্ত রোগী বাড়ছে এবং যে পরিমাণ রোগী হাসপাতালে ভর্তি হচ্ছে, তাতে প্রয়োজনীয় চিকিৎসাসেবা দিতে কর্তব্যরত ডাক্তার ও নার্সরা হিমশিম খাচ্ছেন। এ পরিস্থিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বধানে দেশের সব উপজেলা, জেলা ও মহানগর পর্যায়ে ফিল্ড হাসপাতাল তৈরি করে করোনা রোগীদের পর্যাপ্ত চিকিৎসার ব্যবস্থা করা জনস্বার্থে সময়ের দাবি।ৎ

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD