লক্ষ্মীপুরের ক্রিকেট আইসিসির ফেসবুকে লক্ষ্মীপুরের ক্রিকেট আইসিসির ফেসবুকে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

লক্ষ্মীপুরের ক্রিকেট আইসিসির ফেসবুকে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২৪২ পাঠক

লক্ষ্মীপুরের রামগঞ্জের একটি গ্রামের বাড়ির আঙিনা। সেখানে ক্রিকেট খেলছে দুই শিশু। হাফপ্যান্ট ও টি-শার্ট পরা এক শিশু ব্যাটিং করছে। আরেক শিশু বল করছে। তার মাথায় টুপি আর পরনে গেঞ্জি ও লুঙ্গি। বোলারের পাশেই গাছের দুটি লাঠির স্ট্যাম্প। আর ব্যাটসম্যানের পেছনের গাছটিই হলো স্ট্যাম্প। বাড়ির টিনের ঘরের সামনের বসার স্থানে অন্য একটি শিশু উপুড় হয়ে তাদের খেলা দেখছে।

বাড়ির আঙিনায় শিশুদের এই ক্রিকেট খেলার ছবি স্থান পেয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ফেসবুক পেজে। গত ২৫ এপ্রিল রাত ১১টার দিকে আইসিসির ভেরিফাইড ফেসবুক পেজে দুটি শিশুর ক্রিকেট খেলার ছবি আপলোড করা হয়।

ছবিটি মো. শফিউল বশির নামে একজন তুলেছেন বলে পেজে লেখা হয়েছে। তবে ছবিটি রামগঞ্জ উপজেলার কোন এলাকার তা নির্দিষ্ট করে বলা হয়নি। ওই ছবিটিতে লক্ষ্মীপুরের বিভিন্ন এলাকার ফেসবুক ব্যবহারকারীরা মন্তব্য করে আনন্দ প্রকাশ করছে। যে যার মতো করে গ্রামের খেলার প্রতিচ্ছবি তাদের লেখায় ফুটিয়ে তুলছে।

ওই ছবিতে আরিয়ান ইসলাম সোহেল নামে একজন মন্তব্য- আমি সত্যিই গর্বিত। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ফেসবুক পেইজে আমাদের লক্ষ্মীপুরের রামগঞ্জের একটি বাড়িতে ক্রিকেট খেলার একটি ছবি পোস্ট করেছে। এই ছবির মাধ্যমে ক্রিকেটের প্রতিটি বাঙালির আবেগ প্রকাশ করা হয়।

এদিকে, মঙ্গলবার  (২৭ এপ্রিল) স্ট্যাম্প ছাড়াই গলির মধ্যে ক্রিকেট খেলার একটি ছবি প্রকাশ করে আইসিসির ফেসবুক পেজ। ছবিটি কক্সবাজারের। যেটি তুলেছেন নাজমুল হুদা নামে এক ব্যক্তি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD