আরও ৮৮ মৃত্যু, নতুন শনাক্ত ২৩৪১ আরও ৮৮ মৃত্যু, নতুন শনাক্ত ২৩৪১ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আরও ৮৮ মৃত্যু, নতুন শনাক্ত ২৩৪১

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১৫৫ পাঠক

দেশে নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৮৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১১ হাজার ৩৯৩ জনে দাঁড়িয়েছে।

একইসময়ে নতুন করে আরও ২ হাজার ৩৪১ জন আক্রান্ত হওয়ায় দেশে এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৭ লাখ ৫৬ হাজার ৯৫৫ জন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় আক্রান্তদের মধ্যে ৪ হাজার ৭৮২ জন সুস্থ হয়েছেন। দেশে এখন আক্রান্তদের মধ্যে মোট সুস্থের সংখ্যা ৬ লাখ ৭৭ হাজার ১০১ জন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় ৩৫৮টি ল্যাবে ২৪ হাজার ৯২৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ হয়েছে ২৪ হাজার ৭২৩টি। করোনা শনাক্তের হার ৯ দশমিক ৩৯ শতাংশ। মৃত্যুর হার ১ দশমিক ২৪ শতাংশ। সুস্থতার হার ৮৯ দশমিক ৪৫ শতাংশ।

২৪ ঘণ্টায় যে ৮৮ জন মারা গেছেন তাদের মধ্যে পুরুষ ৫২ জন ও নারী ৩৬ জন। এ পর্যন্ত পুরুষ মারা গেছেন ৮ হাজার ৩২১ জন আর নারী ৩ হাজার ৭২ জন।

গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে বয়সভিত্তিক বিশ্লেষণে ১১ থেকে ২০ বছরের মধ্যে একজন ,২১ থেকে ৩০ বছরের মধ্যে দুইজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে তিনজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ১৫জন,৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১২ জন এবং ষাটোর্ধ্ব রয়েছেন ৫৫ জন।

মারা যাওয়া ৮৮ জনের মধ্যে ঢাকা বিভাগে ৪৮ জন, চট্টগ্রামে ২২ জন, রাজশাহীতে ৪ জন, খুলনায় ১ জন, বরিশালে ৪ জন, সিলেটে ৫ জন, ময়মনসিংহ বিভাগে ২ জন রয়েছেন। তাদের মধ্যে সরকারি হাসপাতালে ৫২ জন, বেসরকারি হাসপাতালে ৩৩ জন ও ৩ জন বাসায় মারা গেছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD