ছাত্র অধিকার পরিষদ নেতা আকরাম রিমান্ডে ছাত্র অধিকার পরিষদ নেতা আকরাম রিমান্ডে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ছাত্র অধিকার পরিষদ নেতা আকরাম রিমান্ডে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১৬৪ পাঠক

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে এক আসামিকে ছিনতাইয়ের মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার সাধারণ সম্পাদক আকরাম হোসেনকে গ্রেফতারের পর তাকে ২ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল শুনানি শেষে এ আদেশ দেন। আকরাম ঢাবির সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা জোনাল টিমের পরিদর্শক সাইফুল ইসলাম খান। আসামিপক্ষে কাজী জয়নাল আবেদীন, খাদেমুল ইসলামসহ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

মামলার বিবরণীতে জানা যায়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৫ মার্চ মতিঝিল থানায় ছাত্র ও যুব অধিকার পরিষদ একটি মিছিল বের করে। এ সময় পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

এসময় আবুল কালাম আজাদ নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। আটক ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিতে নিয়ে গেলে সেখান থেকে ছাত্র ও যুব অধিকার পরিষদের কর্মীরা তাকে ছিনিয়ে নিয়ে যায়।

ওইদিনই শাহবাগ থানায় আখতার হোসেনকে প্রধান আসামি করে একটি মামলা করেন পল্টন মডেল থানার এসআই রায়হান কবির।

মামলায় আকরাম হোসেন ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খাঁন, যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান, মশিউর রহমান ও সোহরাব, ঢাবি শাখার সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লা, বর্তমান সভাপতি ও ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আকতার হোসেন, যুব অধিকার পরিষদের আহ্বায়ক আতাউল্লাহসহ মোট ১৯ জনকে আসামি করা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD