বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এলডিপির দোয়া বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এলডিপির দোয়া – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এলডিপির দোয়া

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১ মে, ২০২১
  • ২০৭ পাঠক

বিএনপির চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ২০ দলীয় জোট শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির উদ্যোগে।

শুক্রবার (৩০ এপ্রিল) দলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাশার, যুগ্ম মহাসচিব আরিফুল কামাল, সাংগঠনিক সম্পাদক এস এম বেলাল হোসেন, দফতর সম্পাদক ফাহিম আহাম্মদ ফারুক, কেন্দ্রীয় নেতা দেলোয়ার হোসেন ফরিদ প্রমুখ।

দেশনেত্রীর সুস্থতা কামনা ও দেশবাসীর কল্যাণ এবং করোনা মহামারি থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন মুফতী সালাউদ্দিন আয়ুবী।

এ সময় এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম গুরুতর অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী ও দেশের জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, দেশনেত্রীকে নিঃশর্ত মুক্তি প্রদানের এখন যথেষ্ট যুক্তিসঙ্গত কারণ আছে। যেহেতু তিনি করোনা আক্রান্ত সেহেতু তার ওপর থেকে সকল শর্ত প্রত্যাহার করা উচিত সরকারের যাতে করে তিনি তার ইচ্ছেমত চিকিৎসা গ্রহণ করতে পারেন।

তিনি বলেন, সরকার রাজনৈতিকভাবে বিরোধী দলগুলোকে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে সরকার বিরোধী নেতাকর্মীদের দমন-পীড়ন অব্যাহত রেখেছে করোনাকালেও। আসলে সরকার দেশপরিচালনায় পরিপূর্ণ ব্যর্থ হয়ে দমন-পীড়নের মাধ্যমে তাদের অবৈধ শাসনকাল দীর্ঘায়িত করার অপচেষ্টায় লিপ্ত।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD