সীমিত পরিসরে চালু হতে পারে গণপরিবহন সীমিত পরিসরে চালু হতে পারে গণপরিবহন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সীমিত পরিসরে চালু হতে পারে গণপরিবহন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৩ মে, ২০২১
  • ১৬৮ পাঠক

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে না চললে ২৪ ঘণ্টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের প্রস্তাব দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। একই সঙ্গে লকডাউনের পর সীমিত পরিসরে গণপরিবহন চালুর পক্ষে মত দেওয়া হয়েছে।

লকডাউনের পর এমন ১৬ দফা পরামর্শসহ নানা বিধিনিষেধ চেয়ে সুপারিশ করা হয়েছে রবিবার (২ মে) স্বাস্থ্য মন্ত্রণালয়ে অনুষ্ঠিত আন্তঃমন্ত্রণালয়ের বৈঠকে।

এদিকে, ঈদের আগে তিনটি কর্মদিবস থাকায় পরিস্থিতি কিছুটা শিথিল করে ফের লকডাউন বাড়ানোর চিন্তাভাবনা করছে সরকার। এ বিষয়ে আন্তমন্ত্রণালয়ের সভায় চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

গত ৫ এপ্রিল থেকে এখন পর্যন্ত বিধিনিষেধের মধ্যে চলছে দেশ। সময়ের সঙ্গে সঙ্গে খুলে দেওয়া হয় দোকানপাট, শপিংমল বিভিন্ন প্রতিষ্ঠান।

তবে চলমান এই লকডাউনের বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত কী হবে জানতে চাইলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে জানান, এখনো এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসেনি। পরিস্থিতি বুঝে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। এ বিষয়ের ওপর আমাদের চিন্তাভাবনা চলছে যে আমরা কী করব।

তিনি বলেন, ৫ তারিখের পর বিধি-নিষেধের কী হবে সেটা এখনো চিন্তাভাবনার পর্যায়ে রয়েছে। আমরা ৫ তারিখের আগেই সিদ্ধান্ত জানিয়ে দেব।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD