মহামারি যতদিন, যুবলীগ জনগণের পাশে ততদিন: নিখিল মহামারি যতদিন, যুবলীগ জনগণের পাশে ততদিন: নিখিল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মহামারি যতদিন, যুবলীগ জনগণের পাশে ততদিন: নিখিল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৩ মে, ২০২১
  • ২০১ পাঠক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, করোনার এই মহামারির শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ সারাদেশে জনগণের পাশে দাঁড়িয়ে জনগণের সেবায় কাজ করে যাচ্ছে।

রবিবার (২ মে) মিরপুর-০১, চিড়িয়াখানা রোড, ঈদগাহ মাঠে ও বিকাল ৪টায় সোয়াত মাঠ, ব্লক-ডি, রোড-১৩, বনানীতে আওয়ামী যুবলীগের উদ্যোগে, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে পবিত্র মাহে রমজান উপলক্ষে ও করোনা সংকটে বাক প্রতিবন্ধি ও দৃষ্টি প্রতিবন্ধিদের পর এবার তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার শাড়ী-লুঙ্গি, চাল-ডাল, তেল, লবণ, আলু, ডিম ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নিখিল বলেন, এই মহামারি দুর্যোগ যতদিন থাকবে, যুবলীগ ততদিন প্রিয় নেত্রীর নির্দেশে সেবা করে যাবে, ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, সমাজের অবহেলিত বাক প্রতিবন্ধি, দৃষ্টি প্রতিবন্ধি ও তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উপহার আমরা পৌঁছে দিয়েছি।

উপস্থিত তৃতীয় লিঙ্গের সম্প্রদায়ের পক্ষে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও যুবলীগকে ধন্যবাদ জানিয়ে তৃতীয় লিঙ্গের হীরা বলেন, যুবলীগ সবসময় আমাদের পাশে ছিল, অবশ্যই আমাদের মা মাননীয় প্রধানমন্ত্রী আমাদের পাশে আছে। আমরা দোয়া করি আমাদের মা যুগ যুগ ধরে বেঁচে থাকুক। মা আমাদের পাশে আছে, চিরকাল আমাদের পাশে থাকবে।

এসময় বক্তব্য রাখেন, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মো. রফিকুল ইসলাম, মো. এনামুল হক খান, মোয়াজ্জেম হোসেন, তাজ উদ্দিন আহমেদ, মো. আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান, মো. জহির উদ্দিন খসরু, আবু মুনির মো. শহিদুল হক রাসেল, মশিউর রহমান চপল, এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, তথ্য ও যোগাযোগ সম্পাদক মো. শামছুল আলম অনিক, ঢাকা মহানগর যুবলীগ উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD