পশ্চিমবঙ্গে টানা ৬ দিন শনাক্ত ১৭ হাজারের বেশি পশ্চিমবঙ্গে টানা ৬ দিন শনাক্ত ১৭ হাজারের বেশি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পশ্চিমবঙ্গে টানা ৬ দিন শনাক্ত ১৭ হাজারের বেশি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ১৮৯ পাঠক

করোনা আক্রান্ত হয়ে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে সবশেষ ২৪ ঘণ্টায় আরও ৯৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে রাজ্যে মোট ১১ হাজার ৬৩৭ জনের মৃত্যু হলো।

তবে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্তের সংখ্যা ফের সাড়ে ১৭ হাজার পেরিয়েছে। এ নিয়ে টানা ছয়দিন নতুন করে আক্রান্তের সংখ্যা ১৭ হাজারের বেশি হলো। এর মধ্যে কলকাতা এবং উত্তর ২৪ পরগনা জেলায় প্রায় চার হাজারের কাছাকাছি মানুষ নতুন করে সংক্রমিত হয়েছেন।

এদিকে করোনায় আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়তে থাকলেও গত একদিনে পশ্চিমবঙ্গ রাজ্যে মাত্র ১ হাজার ৬১৫ জনের টিকাকরণ হয়েছে। যা দৈনিক টিকাকরণের সংখ্যায় এখনো পর্যন্ত সর্বনিম্ন।

সোমবার (৩ মে) রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিনে এসব তথ্য জানা গেছে বলে আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানানো হয়েছে।

রাজ্য স্বাস্থ্য দফতরের তথ্যমতে, পশ্চিমবঙ্গে সোমবার নতুন করে আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৫০১ জন। এর মধ্যে কেবল কলকাতা এবং উত্তর ২৪ পরগনায় সংক্রমণ ছড়িয়েছে যথাক্রমে ৩ হাজার ৯৯০ ও ৩ হাজার ৯৬৫ জনের মধ্যে।

এছাড়া হাওড়া (৯৯০), দক্ষিণ ২৪ পরগনা (৯৬২), পশ্চিম বর্ধমান (৯৬৪), বীরভূম (৮৩৩), হুগলী (৮০৪), নদিয়া (৮৯৪), পূর্ব মেদিনীপুর (৬৫৬) এবং মালদহ (৫২২) জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা যথেষ্ট উদ্বেগজনক। সব মিলিয়ে এখন পর্যন্ত রাজ্যে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়িয়েছে ৮ লাখ ৮০ হাজার ৮৯৪ জন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD