রুদ্রনীলকে ‘ধান্দাবাজ’ বললেন ভাস্কর রুদ্রনীলকে ‘ধান্দাবাজ’ বললেন ভাস্কর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রুদ্রনীলকে ‘ধান্দাবাজ’ বললেন ভাস্কর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ২০৮ পাঠক

বিজেপির প্রার্থী ও অভিনেতা রুদ্রনীল ঘোষের ওপর একরাশ ক্ষোভ উগড়ে দিলেন আরেক অভিনেতা ভাস্কর চট্টোপাধ্যায়।

সোমবার (৩ মে) দুপুরে ফেসবুকে রুদ্রনীলকে তিরস্কার করে একটি পোস্ট দেন তিনি। সেখানে রুদ্রনীলকে ‘ধান্দাবাজ’ বলে সম্বোধন করেন ভাস্কর।

রুদ্রনীলকে উদ্দেশ করে ভাস্কর লিখেন, ‘২০০৭ সালে তুই সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে বলেছিলি আমি মিচকে শয়তান। হতে পারে তোর চোখে আমি তাই, কিন্তু আমি এতদিন একটা কথাও মিডিয়াতে তোর বিরুদ্ধে বলিনি। আমি আজ বলি, আমি আর যাই হই তোর মত ধান্দাবাজ নই। তুই তো বড় মাপের অভিনেতা, কিন্তু জানিস তো অভিনেতা হোস বা নেতা, আগে ভালো মানুষ হতে হয়। নাইলে লোকের মনোরঞ্জন বা মানুষের জন্য কাজ করবি কি করে? তুই হেরে গিয়ে একদিকে তোর জন্য মঙ্গল হয়েছে। ভাল মানুষ হয়ে ওঠ। দেখবি নিজেকেই নিজের ভালো লাগবে। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ প্রিয়।’

পশ্চিমবঙ্গ নির্বাচনের ফলাফল প্রকাশ্যে আসতেই এই পোস্টের মাধ্যমে ক্ষোভ ঝাড়লেন অভিনেতা ভাস্কর। কিন্তু কেন এত তীর্যকভাবে রুদ্রনীলকে তিনি তিরস্কার করলেন?

জানা গেছে, ১৪ বছর আগে দেবাংশু সেনগুপ্তের পরিচালনায় একটি টেলিফিল্মে রুদ্রনীলের সঙ্গে কাজ করেছিলেন ভাস্কর।

সে সময় সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে রুদ্রনীল বলেছিলেন, ‘ভাস্কর চট্টোপাধ্যায় মিচকে শয়তান!’ ১৪ বছর ধরে কথাটা মনে রেখেছিলেন ভাস্কর। বিজেপি প্রার্থী হিসেবে রুদ্রনীলের পরাজয়ের পরই মুখ খোলেন তিনি।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপিকে হারিয়ে দুর্দান্ত জয় পেয়েছে তৃণমূল কংগ্রেস। এর মধ্যে রুদ্রনীল বিজেপির হয়ে বিধানসভা নির্বাচনে ভবানীপুর কেন্দ্র থেকে দাঁড়িয়েছিলেন। তবে পরাজয় হয় তার। সূত্র : হিন্দুস্তান টাইমস

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD