গাজীপুরে কাউন্সিলরের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা, গ্রেফতার এক গাজীপুরে কাউন্সিলরের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা, গ্রেফতার এক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

গাজীপুরে কাউন্সিলরের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা, গ্রেফতার এক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২২০ পাঠক

গাজীপুর সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকের নামে পাঁচ লাখ টাকা চাঁদা চাওয়ার অভিযোগে মামলা করা হয়েছে।

বুধবার (৫ মে) বিকেলে গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানায় মামলা করেন একই এলাকার কেইসি কারখানার ব্যবস্থাপক মো. ইমতিয়াজ।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দীপংকর রায় জানান, মামলায় কাউন্সিলর মন্তাজ উদ্দিন মণ্ডল, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক মো. শহিদুল্লাহ, আওয়ামী লীগ নেতা আব্দুল গণি, আবুল কাশেমসহ মোট ২৫ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ মামলায় অভিযুক্ত আসামি আছিম উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

কেইসি কারখানার ব্যবস্থাপনা পরিচালক মো. ফারুক আহমেদ বলেন, কাউন্সিলরের নেতৃত্বে উক্ত ব্যক্তিরা দুই বছর ধরে বিভিন্নভাবে চাঁদা দাবি করে আসছিলেন। বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্টা করলেও কাউন্সিলর ও তার লোকজন নিয়মিত হুমকি দিচ্ছিলেন।

সবশেষ ঈদ উপলক্ষে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন কাউন্সিলর ও তার লোকজন। টাকা দিতে অস্বীকার করায় একপর্যায়ে কারখানায় শ্রমিক ও কর্মকর্তাদের মারধর করা হয়।

মারধরের প্রতিবাদে কারখানার শ্রমিকরা গত ৩ ও ৪ মে ঢাকা ইপিজেড সড়ক অবরোধ করে। তিনি কারখানা ও তার শ্রমিকদের নিরাপত্তার স্বার্থে মামলা করেছেন বলে জানান।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মন্তাজ উদ্দিন মণ্ডল চাঁদা দাবির বিষয়টি অস্বীকার করে বলেন, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্যই ষড়যন্ত্রমূলকভাবে এ মামলা করা হয়েছে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব এ খোদা বলেন, মামলার সুষ্ঠু তদন্ত করা হবে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD