খালেদাকে দ্রুত বিদেশে পাঠানোর দাবি ড্যাবের খালেদাকে দ্রুত বিদেশে পাঠানোর দাবি ড্যাবের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

খালেদাকে দ্রুত বিদেশে পাঠানোর দাবি ড্যাবের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৯ মে, ২০২১
  • ২২০ পাঠক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দ্রুততম সময়ের মধ্যে বিদেশে নেয়ার অনুমতির দাবি জানিয়েছে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। একই সাথে বিএনপি চেয়ারপারসনের স্থায়ী মুক্তির দাবি জানিয়েছে সংগঠনটি।

শনিবার (৮ মে) সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ এবং মহাসচিব অধ্যাপক ডা. মো. আব্দুস সালাম এক যৌথ বিবৃতিতে এ দাবি জানান।

বিবৃতিতে তারা জানান, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া কোভিড পরবর্তী জটিলতা নিয়ে বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার স্বাস্থ্যগত অবস্থা নিয়ে দলের নেতা-কর্মীসহ দেশের জনসাধারণ চরম উদ্বিগ্ন, উৎকণ্ঠিত। এ অবস্থায় আমরা চিকিৎসকদের সংগঠন ড্যাবের পক্ষে খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তার স্থায়ী মুক্তিসহ তাকে চিকিৎসার জন্য দ্রুত বিদেশে পাঠানোর ব্যবস্থা করতে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

তারা বলেন, ইতিমধ্যে খালেদা জিয়ার পরিবার তাকে যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে বিদেশে নিতে সরকারের নিকট আবেদন জানিয়েছে। সরকারের পক্ষ থেকেও ইতিবাচক সাড়া পাওয়া গেছে। এ অবস্থায় ড্যাব নেতারা মনে করেন, অযথা সময় নষ্ট না করে দ্রুততম সময়ের মধ্যে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করা হোক।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD