চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পরিবারের ৪ সদস্য দগ্ধ চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পরিবারের ৪ সদস্য দগ্ধ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পরিবারের ৪ সদস্য দগ্ধ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১০ মে, ২০২১
  • ২১২ পাঠক

চট্টগ্রামের আনোয়ারায় রান্না ঘরে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে তিন পুরুষ ও এক নারীসহ একই পরিবারের মোট চার সদস্য দগ্ধ হয়েছেন। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৯ মে) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বড়ুমছড়া ইউনিয়নের ইসহাক সওদাগরের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- আবদুর রহমান (৭০), আরব আলী (৫০), তানজিনা আক্তার (২৫) ও মো. ফরহাদ (২২)।

আহতদের পরিবার সূত্রে জানা গেছে, বাজার থেকে নতুন গ্যাস সিলিন্ডার আনার পর সেটির ওপরে থাকা প্লাস্টিকের ক্যাপ খোলার চেষ্টা করেন পরিবারের সদস্যরা। ক্যাপ খুলতে দেরি হওয়ায় একপর্যায়ে তারা সেটি আগুন দিয়ে গলানোর চেষ্টা করেন। এতেই সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ওই পরিবারের চার সদস্য আহত হয়।

বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া জাগো নিউজকে বলেন, রাত ৮টার দিকে আনোয়ারা উপজেলা থেকে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ চারজনকে হাসপাতালে আনে স্বজনরা। পরে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করে দেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD