খালেদার বিদেশে চিকিৎসার একটাই সুযোগ, আদালত : নাছিম খালেদার বিদেশে চিকিৎসার একটাই সুযোগ, আদালত : নাছিম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

খালেদার বিদেশে চিকিৎসার একটাই সুযোগ, আদালত : নাছিম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১২ মে, ২০২১
  • ২০৭ পাঠক

আইনে না থাকায় খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দেয়া যায়নি উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিদেশে চিকিৎসার এখন একটাই সুযোগ আছে, আদালত যদি সুযোগ দেন। আমরা তার সর্বোচ্চ চিকিৎসা চাই। আমি মনে করি, দেশেই সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা আছে। আমরা তার সুস্থতা কামনা করি।

মঙ্গলবার (১১ মে) রাজধানীর বংশালে হাজী জুম্মন কমিউনিটি সেন্টারে প্রধানমন্ত্রীর পক্ষে দরিদ্রের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগ, স্থানীয় কাউন্সিলর এবং কে পি ঘোষ ট্রাস্ট উত্তর পঞ্চায়েত কমিটির উদ্যোগে ওই এলাকার ৫০০ পরিবারকে দেয়া হয় এই উপহার।

বাহাউদ্দিন নাছিম বলেন, খালেদা জিয়া অসুস্থ, মানবিক কারণে শেখ হাসিনা তাকে বাসায় থেকে চিকিৎসার সুযোগ দিয়েছিলেন।

মানুষকে বিপদে ফেলে বিএনপি-জামায়াত-হেফাজত রাজনীতি করে উল্লেখ করে তিনি বলেন, তারা মানুষের প্রয়োজনে, দেশের প্রয়োজনে পাশে দাঁড়ায় না। তারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। তারা ধর্মীয় উগ্রবাদকে উস্কে দেয়। তারা নিজেরা অপরাজনীতি করে। এরা মসজিদকে ব্যবহার করে, ধর্মকে ব্যবহার করে ফায়দা লুটতে চায়।

নাছিম বলেন, যারা জ্বালাও-পোড়াও করে, গুজব ছড়িয়ে, ধর্মের নামে অপরাজনীতি করে এবং তাদের যারা অর্থদাতা, মদদদাতা, পৃষ্ঠপোষকতাকারী সবাইকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে। পাশাপাশি এই অপরাজনীতিবিদদের কাছ থেকে সবাইকে সচেতন থাকতে হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD