গুলিস্তানে ৫০০ পরিবারকে ঈদ উপহার দিল যুবলীগ গুলিস্তানে ৫০০ পরিবারকে ঈদ উপহার দিল যুবলীগ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

গুলিস্তানে ৫০০ পরিবারকে ঈদ উপহার দিল যুবলীগ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১২ মে, ২০২১
  • ২০০ পাঠক

রাজধানীর গুলিস্তান ও তার আশপাশ এলাকার ৫০০ পরিবারকে ঈদ উপহার দিয়েছে ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠন যুবলীগ। মঙ্গলবার পল্টনের আউটার স্টেডিয়ামে অসহায় ও গরিব-দুঃখী মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এসব ঈদ উপহার বিতরণ করা হয়। এর মধ্যে ছিল শাড়ি-লুঙ্গি, চাল-ডাল, তেল, আটা ও নগদ অর্থ।

এই উপহার বিতরণের সময় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, জামায়াত-বিএনপি ক্ষমতায় থেকে এদেশের ধন-সম্পদ লুটপাট করে খেয়েছে। তাদের নেতারা বিপুল অবৈধ অর্থের মালিক হয়েছে। অথচ এই করোনার মহাসংকটে বিএনপি নেতারা একজন অসহায় মানুষের পাশেও দাঁড়ায়নি।

তিনি বলেন, তাদের রাজনীতি দেশকে ধ্বংস করার রাজনীতি, তাদের রাজনীতি মানুষকে গুম-হত্যার রাজনীতি। এই কারণেই বাংলাদেশের জনগণ জামায়াত-বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, আস্থা রেখেছে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ওপর।

jagonews24

নিখিল আরও বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে সারাদেশে করোনার এই মহাসংকটে যুবলীগের জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডের প্রত্যেক নেতাকর্মী সাধারণ মানুষের পাশে থেকে দিন-রাত কাজ করে যাচ্ছেন। যেখানেই নিরন্ন-বিপন্ন মানুষ, সেখানেই যুবলীগের নেতাকর্মীরা তাদের সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

অসহায় রোগীর জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা, টেলিমেডিসিন সেবা ও কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছে যুবলীগ। যতদিন এই বাংলার বুকে করোনাসহ যেকোনো সংকট থাকবে ততদিন যুবলীগের নেতাকর্মীরা এদেশের মানুষের পাশে থাকবে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD